Thursday, July 20

বঙ্গবন্ধুর প্রতি আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক কমিটির শ্রদ্ধা


কানাইঘাট নিউজ ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক নব-গঠিত কমিটি ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য ও শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে ধানমণ্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এই শ্রদ্ধা জানানো হয়।

বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিএনপি পদযাত্রার নামে আবারও সন্ত্রাসী কার্যক্রমে ফিরে এসেছে। বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সকল সদস্যরা বিএনপি-জামায়াতের গুজব অপপ্রচারের বিরুদ্ধে ভূমিকা রাখবে।

কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেব মনসুর বলেন, নবগঠিত কমিটি অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে অধিক সক্রিয় হয়ে কাজ করবেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ১ মিনিট নীরবতা পালন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, ড. মুনাজ আহমেদ নুর, ড. শাহজান মাহমুদ, দেলোয়ার হোসেন ফারুক, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ড. রাশেদুল হাসান, ড. এমরান কবির চৌধুরী, আবু নঈম শেখ, ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, রফিকুল ইসলাম রনি, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারসহ নব গঠিত বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


সূত্র : ঢাকা মেইল



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়