Thursday, July 20

কানাইঘাটে ২১০ বোতল মদসহ মাদক ব্যবসায়ী কালা গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাট থানা পুলিশ ২১০ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ মাদক ব্যবসায়ী আজমল হোসেন উরফে কালা (৩০) কে গ্রেফতার করেছে। 

জানা যায়, গত বুধবার(১৯ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে পৌরসভার উত্তর গোবিন্দপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির জঙ্গলে মাদক ব্যবসায়ী ও ভাসমান মাদক বিক্রেতা আজমল হোসেন উরফে কালাকে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় লোকজন তাকে ধাওয়া দেন। 

জনতার ধাওয়া খেয়ে বেশ কিছু ভারতীয় মদের বোতল ফেলে আজমল হোসেন পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে বিষয়টি কানাইঘাট থানা পুলিশ জানতে পেরে থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের নির্দেশে থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ ও এসআই মুজিবুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। 

পরে থানা পুলিশ কানাইঘাট সদর ইউনিয়নের নিজ চাউরা উত্তর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মাদক ব্যবসায়ী আজমল হোসেন  কালাকে গ্রেফতার করতে তার ভাড়াটিয়া বাসা উত্তর গোবিন্দপুর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে চটের বস্তায় রক্ষিত সহ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার মোট ২১০ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ তাকে হাতে নাতে গ্রেফতার করে। 

এ ঘটনায় মাদক ব্যবসায়ী  কালার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে মামলা দয়ের করেছে। কানাইঘাট থানার মামলা নং- ১১, তারিখ- ২০/০৭/২০২৩খ্রিঃ। 

থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আজমল হোসেন  কালা ঘনঘন বাসা বদল করে ভাসমান অবস্থায় মাদক বিক্রি করে আসছিল। উত্তর গোবিন্দপুর এলাকায় মাদক বিক্রির সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে তাকে ২১০ বোতল ভারতীয় মদ সহ গ্রেফতার করে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকে বলে তিনি জানান। 

স্থানীয়রা জানিয়েছেন, আজমল হোসেন একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন থেকে পৌর এলাকা সহ বিভিন্ন স্থানে ভাসমান অবস্থায় মাদক বিক্রি করে আসছিল। যার কারনে এলাকার অনেকে মাদকাসক্ত হচ্ছেন। তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান তারা। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়