Sunday, December 11

যুক্তরাষ্ট্র ফেরত কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি বুলবুলকে ক্লাব নেতৃবৃন্দের সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক:

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল যুক্তরাষ্ট্রে রোটারি ইন্টারন্যাশনাল কনভেশনে অংশগ্রহণ শেষে দেশে ফেরার পর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  

রবিবার(১১ ডিসেম্বর) বিকেল ৩টায় ক্লাব কার্যালয়ে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনার শুরুতে ক্লাব নেতৃবৃন্দ শাহজাহান সেলিম বুলবুলকে ফুলেল শুভেচ্ছা জানান। 

ক্লাবের সহ সভাপতি আব্দুন নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি যুক্তরাষ্ট্র ফেরত রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ। 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, ক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য হাফিজ আহমদ সুজন। 

কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি এশিয়ান টেলিভিশনের সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ রোটারি ইন্টারন্যাশনাল কনভেশনে অংশগ্রহণ শেষে তিন মাস যুক্তরাষ্ট্রে অবস্থানের পর সম্প্রতি দেশে ফিরে আসেন। সেখানে অবস্থানকালে রোটারি সম্মেলনে যোগদানের পাশাপাশি সিলেট অঞ্চল তথা কানাইঘাটের বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও সমাজসেবা ও সাংবাদিকতায় অবদান রাখায় যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্যের নিউজার্সি পেটারসন সিটি ও মিশিগানে বাঙালির পথমেলায় বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে এবং পেটারসন সিটির কাউন্সিলর এটলার্জের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পাশাপাশি মিশিগান বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকেও তাকে সংবর্ধনা প্রদান করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাব নেতৃবৃন্দ বলেন, রোটারি ইন্টারন্যাশনাল কনভেশনে অংশগ্রহণের মধ্য দিয়ে ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল কানাইঘাটবাসীর জন্য সম্মান বয়ে এনেছেন, এতে ক্লাবের সকল সদস্যরা অত্যন্ত আনন্দিত। সেখানকার বিভিন্ন সামাজিক সংগঠন থেকে সংবর্ধিত হওয়ার পাশাপাশি যুক্তরাষ্ট্রের অনেক খ্যাতিমান ব্যক্তির সাথে সাক্ষাতের মাধ্যমে সাংবাদিকতা পেশার ভাবমুর্তি উজ্জ্বল করেছেন শাহজাহান সেলিম বুলবুল। 

সংবর্ধিত অতিথি সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল বলেন, রোটারি ইন্টারন্যাশনাল কনভেশনে অংশগ্রহণ করে যুক্তরাষ্ট্রে বসবাসরত কানাইঘাটবাসীর পক্ষ থেকে যে আথিতেয়তা পেয়েছেন তা তিনি কখনও ভুলবেন না। যুক্তরাষ্ট্রে অবস্থানকালে তিনি রোটারির সাথে সম্পৃক্ত ইন্টারন্যাশনাল অনেক ব্যক্তিত্বের সাথে পরিচিত হয়েছেন। যুক্তরাষ্ট্রে অবস্থানকালে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সার্বক্ষণিক খোঁজখবর নেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রেসক্লাবের উন্নয়নে তিনি সব-সময় কাজ করে যাবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। 





শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়