Saturday, October 8

জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের আগমনে কানাইঘাটে ছাত্রলীগের স্বাগত মিছিল


নিজস্ব প্রতিবেদক:

আগামী  মঙ্গলবার(১১ অক্টোবর)সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের কানাইঘাট আগমন উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছাত্রলীগ নেতা হারিছ উদ্দিনের নেতৃত্বে বর্ণাঢ্য স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার(৮ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলা, পৌর ছাত্রলীগ ও কানাইঘাট সরকারি কলেজ ছাত্রলীগের ব্যানারে কয়েক’শ ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে মিছিলটি পৌর শহরের ইউনিক কমিউনিটি সেন্টার থেকে শুরু হয়ে কানাইঘাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজার পয়েন্টে গিয়ে পথসভায় মিলিত হয়। 

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কানাইঘাট আগমনকে শুভেচ্ছা জানিয়ে মিছিলে অংশগ্রহণকারী ছাত্রলীগের নেতাকর্মীরা নানা ধরনের প্লেকার্ড বহন করে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পৌর শহর। 

মিছিল পরবর্তী পথসভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছাত্রলীগ নেতা হারিছ উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা তপন চন্দ্র দাশের পরিচালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন। 

বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মীর মোঃ আব্দুল্লাহ, সদস্য পৌর কাউন্সিলর জমির উদ্দিন কামরান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মামুম আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইয়াহিয়া, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আহমেদুল কবির মান্না, উপজেলা যুবলীগ নেতা জিয়া উদ্দিন, মাহবুব আহমদ মেম্বার, আবু ইসহাক পান্না, জালাল আহমদ, শ্রমিকলীগ নেতা আলমগীর হোসেন, সাবেক ছাত্রনেতা আজমল হোসেন। 

এছাড়াও উপজেলা, পৌর ও কলেজ শাখা সহ বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, কাওছার আহমদ, রুবেল আহমদ সাগর, রুবেল আহমদ জুয়েল, রেজওয়ানুল করিম জেকসন, রুবেল আহমদ বিজয়, অলিউর রহমান, সুমন দাস, তানিম আহমদ, নাহিদ আহমদ, সালেহ আহমদ, মোশারফ হোসেন, হাবিব আহমদ, মাহমুদুল হাসান,নাহিদ আহমদ, রাব্বি আহমদ, শাহরিয়া, তানজিল, নাহিদ, শাহান প্রমুখ।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন বলেন, দীর্ঘদিন পর কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে ছাত্রলীগের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের খবরে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে। জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের কানাইঘাট আগমনের মধ্য দিয়ে নেতাকর্মীদের দীর্ঘদিনের প্রত্যাশিত ত্যাগী ও পরীক্ষিত এবং যারা মুজিব আদর্শে বিশ্বাসী কোন ধরনের সংগঠন বিরোধী কার্যকলাপ সহ কোন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত নয় সেই সব নেতাকর্মীদের দিয়ে নতুন কমিটি উপহার দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে বক্তারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছাত্রলীগ নেতা হারিছ উদ্দিনকে দলের একজন পরীক্ষিত আদর্শবান ছাত্রনেতা উল্লেখ করে কানাইঘাট উপজেলা ছাত্রলীগকে আগামী দিনে সু-সংগঠিত করার জন্য তাকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করার জন্য জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। 






শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়