Monday, June 27

বন্যা দুর্গত এলাকায় ‘ফ্রেন্ডস্ ফর লাইফ’র খাদ্য বিতরণ


নিজস্ব প্রতিবেদক::

বন্যা দুর্গত সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ৫ শতাধিক পরিবারের মধ্যে ক্লাসরুম এসএসসি ২০০১ ব্যাচ ফ্রেন্ডস্ ফর লাইফ এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সংগঠনের সমন্বয়কারী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কানাইঘাট পৌরসভার নন্দিরাই গ্রামের সালেহ আহমদের মাধ্যমে ২০০১ ব্যাচ ফ্রেন্ডস্ ফর লাইফ এর সাথে যারা জড়িত তারা নিজ উদ্যোগে অর্থ সংগ্রহ করে গত দু’দিন পূর্বে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকায় সাড়েত তিন শতাধিক পরিবারে মধ্যে নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন। পাশাপাশি কানাইঘাট পৌরসভার বন্যা দুর্গত এলাকায় দেড় শতাধিক পরিবারের মধ্যে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ শিক্ষার্থীদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

সোমবার অর্ধ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজন চন্দ অনুপ বলেন, কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত ৯টি ইউনিয়ন ও পৌরসভায় সরকারের পাশাপাশি রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, আলেম-উলামা, প্রবাসী ও শিক্ষার্থীদের উদ্যোগে ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করার মধ্য দিয়ে বানভাসি হাজার হাজার মানুষ খাদ্য সহায়তা পাচ্ছেন। ঢাকায় অবস্থান করেও ক্লাসরুম এসএসসি ২০০১ ব্যাচ ফ্রেন্ডস্ ফর লাইফ এর পক্ষ থেকে জৈন্তাপুর ও কানাইঘাট পৌরসভার ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করায় এর সাথে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

 

সংগঠনের সাথে জড়িত সালেহ আহমদ বলেন, বানভাসি মানুষের জন্য কিছু করতে পেরে তারা সবাই আনন্দিত। সমাজের মহৎ ব্যক্তিরা বানভাসি মানুষের পাশে সহযোগিতার হাত প্রসারিত করলে সবাই এই মুহুর্তে খাদ্য সহায়তা পাবেন। আরো বড় ধরনের অনুদান সংগ্রহ করে বানভাসি মানুষের পাশে আবারো দাঁড়াবেন বলে সালেহ আহমদ জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়