Sunday, October 18

কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত টিএইচও’র মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক: 

কানাইঘাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত টিএইচও ডা. অভিজিৎ শর্মা স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। রোববার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় তার কার্যালয়ে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় নবাগত টিএইচও ডা. অভিজিৎ শর্মা বলেন, আমি গত ৮ অক্টোবর স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেছি, এর আগে সুনামগঞ্জের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলাম। দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাই। হাসপাতালে চিকিৎসা সেবার মান উন্নয়নসহ সব ধরনের অব্যবস্থাপনার বিরুদ্ধে তিনি সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করবেন। এক্ষেত্রে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা প্রয়োজন, যাতে করে হাসপাতালের পরিবেশ সুন্দর থাকে এবং সেবা প্রাপ্তিরা সহজে চিকিৎসা নিতে পারেন। হাসপাতালের কোন স্টাফ কোন ধরনের অনিয়ম-দুর্নীতির সাতে জড়িত থাকলে এবং চিকিৎসা সেবা প্রদানের ক্ষেত্রে অবহেলা করলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

মতবিনিময়কালে প্রেসক্লাব নেতৃবৃন্দ দায়িত্ব পালনকালে টিএইচও অভিজিৎ শর্ম্মাকে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সম্প্রতি সময়ে গণমাধ্যমে হাসপাতালের অভ্যন্তরে নানা ধরনের অনিয়ম-দুর্নীতি সহ ভুয়া বিল-ভাউচার তৈরি করে সরকারের লক্ষ লক্ষ টাকা আত্মসাতের সংবাদ প্রকাশ হয়েছে। এসব দুর্নীতির সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। হাসপাতালের চিকিৎসা সেবার মান ভালো নয়, নোংরা পরিবেশ বিদ্যমান রয়েছে, তাই চিকিৎসার সেবার মান উন্নয়নে আরও আন্তরিকতার সহিত কাজ করার জন্য সাংবাদিকরা আহ্বান জানান।

ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সুজন চন্দ অনুপ, সাংবাদিক মাহফুজ সিদ্দিকী।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়