Friday, August 2

মিমের প্রথম

লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ক্যারিয়ারের এখন অবধি নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্র ও সিনেমার পর্দায় দেখা গেছে। তবে এ গ্ল্যামার কন্যাকে এখন পর্যন্ত কোনো মিউজিক ভিডিওতে দেখা মেলেনি। এবার তার ভক্তদের সেই আক্ষেপ গুচবে। প্রথমবারের মতো  ‘তোমার দেখা যদি পাই’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে মিমকে। 

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। এর ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ভিডিওতে মিম ছাড়াও গায়িকা পূজার উপস্থিতিও দেখা যাবে।
মিউজিক ভিডিওতে কাজ করা প্রসঙ্গে মিম বলেন, এর আগে আমি অনেকবার মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পেয়েছি। ব্যস্ততার কারণে সেসব করা হয়ে ওঠেনি। আবার এমন কিছু কাজ ছিল যা পছন্দ হয়নি। আর গানটির জন্য যখন অফার পাই, তখন সব পরিকল্পনা শুনে আগ্রহী হই এবং কাজটি করি। যেহেতু গানটি বড় আয়োজনের, তাই এর শুটিং সিনেমার গানের মতোই ছিল। সেজন্য করতেও খুব একটা সমস্যা হয়নি।
গানটি নিয়ে পূজা বলেন, ‘তোমার দেখা যদি পাই’ আমার ঈদের বিশেষ উপহার। রোম্যান্টিক ধাঁচের গান, তবে ফাস্ট বিটের মিউজিক। তাই গানটিতে ভিন্নতা আছে। আশা করছি সবাই পছন্দ করবে।
এদিকে, মিম অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এই সিনেমায় তিনি অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে। এছাড়া রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ নামের নতুন একটি সিনেমায়ও যুক্ত হয়েছেন মিম।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়