Tuesday, July 16

আহত সার্জেন্ট কিবরিয়া মারা গেছেন

দায়িত্বরত অবস্থায় বরিশালে কাভার্ড ভ্যানের ধাক্কায় আহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া (২৯) মারা গেছেন। 

মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে ঢাকা মেডেকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়,, গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোলাম কিবরিয়াকে ঢামেক হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক সকালে তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গোলাম বিকরিয়ার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।
সোমবার বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকার কর্ণকাঠি জিরো পয়েন্টে দায়িত্ব পালন করছিলেন গোলাম কিবরিয়া। দুপুর সোয়া ১২টার দিকে পটুয়াখালীগামী একটি কাভার্ড ভ্যানকে তিনি থামার সংকেত দেন। কিন্তু চালক না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গোলাম কিবরিয়া মোটরসাইকেলে ভ্যানটিকে ধাওয়া করেন। ধাওয়ার একপর্যায়ে মোটরসাইকেল নিয়ে কাভার্ড ভ্যানের সামনে এসে থামতে বলেন। কিন্তু চালক ভ্যান না থামিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এরই মধ্যে ঝালকাঠি থানা পুলিশ পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যান চালক মো. জলিল সিকদারকে আটক করেছে। আটক জলিল সিকদারে বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়