Thursday, July 4

জাপায় বিভক্তি নেই: জিএম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দলে কোনো বিভক্তি নেই। একসঙ্গে মিলেমিশে সবার মতামতের ভিত্তিতেই চলছে দল। 

বৃহস্পতিবার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রওশন এরশাদকে সঙ্গে নিয়েই জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে যাওয়ার আগে এ কথা বলেন তিনি।
এর আগে দুপুর ১২টায় রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে এরশাদের শারীরিক সর্বশেষ অবস্থা গণমাধ্যমকে ব্রিফিং করেন জিএম কাদের।
কাদের জানান, পার্টির চেয়ারম্যানের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনি কাজ করছে না, এ কারণে তার শরীরে কিছুটা পানি জমেছে। কিন্তু সিএমএইচের বিশেষজ্ঞ চিকিৎসকরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
এরশাদের শারীরিক অবস্থা জানানোর পর পার্টিতে কোন সমস্যা চলছে কি না? এমন কি রওশন এরশাদ জিএম কাদেরকে পার্টি চালানোর বিষয়ে ও সহযোগিতা করছে এমন গুঞ্জন সম্পর্কে জানতে চাইলে কাদের বলেন, এসব ভিত্তিহীন। সিনিয়র কো-চেয়ারম্যান আমার মায়ের মত আমার বড় ভাবি। আমাদের পরিবারেও কোনো সমস্যা নেই, দ্বন্দ্ব নেই। পার্টিতেও কোনো দ্বন্দ্ব নেই।
অহেতুক যারা এ ধরনের গুজব ও গুঞ্জন ছড়ায় জানিনা তারা কোন স্বার্থে এমন কাজ করে। জাতীয় পার্টি মুক্তিযুদ্ধের আদর্শে এবং এরশাদের স্বপ্নের দেশ গড়তে কাজ করছে। 
আগামীকাল শুক্রবার দেশের সব মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ সব ধর্মীয় উপসনালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া করতে অনুরোধ জানিয়েছেন রওশন এরশাদ ও জিএম কাদের।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক