Friday, June 14

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন পৌর শাখার কমিটি গঠন

কানাইঘাট নিউজ ডেস্ক:
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বৃহস্পতিবার বিকালে কানাইঘাট পৌরশহরে অবস্থিত কানাইঘাট প্রি-ক্যাডেট স্কুলে কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের পৌর শাখা গঠিত হয়েছে।

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি আসিফ আযহারের উপস্থিতিতে কানাইঘাট কলেজের শিক্ষার্থী মনির আহমদকে সভাপতি এবং ছাতক সরকারি কলেজের শিক্ষার্থী এম. আফতাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটি গঠন করা হয়।

পৌর শাখার কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি হারুন আহমদ (কানাইঘাট কলেজ) ও ফয়সাল আহমদ (কানাইঘাট কলেজ), যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেইন (কানাইঘাট কলেজ), সহ সাধারণ সম্পাদক মো. রুবেল আহমদ (কানাইঘাট কলেজ), সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ (এম.সি কলেজ), রুবেল আহমদ (কানাইঘাট কলেজ) ও মিজানুর রহমান (কানাইঘাট পাবলিক স্কুল), অর্থ সম্পাদক তারেক আহমদ (কানাইঘাট কলেজ), প্রচার সম্পাদক আবু রেদওয়ান (কানাইঘাট কলেজ), দপ্তর সম্পাদক আবুল হাসনাত (কানাইঘাট কলেজ), পাঠাগার সম্পাদক আবুল কালাম (কানাইঘাট কলেজ), স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন (কানাইঘাট পাবলিক স্কুল) এবং সদস্য ফয়সল আহমদ (কানাইঘাট কলেজ), ছয়ফুর রহমান (গাছবাড়ী আইডিয়াল কলেজ) ও তোফায়েল আহমদ (সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট) ও তামিম আহমদ প্রমুখ।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় নবগঠিত কমিটির সদস্যরা তাদের নানান পরিকল্পনা ও মতামত তোলে ধরে বক্তব্য পেশ করেন। শিক্ষাক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্য অর্জনের পথে কানাইঘাট উপজেলায় কী কী প্রতিবন্ধকতা কাজ কছে সে ব্যাপারে আলোকপাত করেন তারা।
 
কানাইঘাট নিউজ ডটকম/১৪ জুন ২০১৯/প্রেবি

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক