Saturday, May 4

অক্ষয়ের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন, বেড়িয়ে এলো গোপন তথ্য!

কানাইঘাট নিউজ ডেস্ক:

লোকসভা নির্বাচনে ভোট দিতে যেতে দেখা গেছে বলিউড তারকাদের। তবে এ তালিকা থেকে বাদ গেলেন অক্ষয় কুমার। এ খবর ছড়িয়ে পড়তেই অক্ষয় কুমারের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অক্ষয় কুমার কানাডার নাগরিক একথা জানার পর অনেকেই নায়ককে তার নাগরিকত্ব নিয়ে খোঁচা দিতে শুরু করেন। 

সম্প্রতি, মুম্বাইয়ে এক অনুষ্ঠানে যান এ অভিনেতা। সেখানে তাকে এক সাংবাদিক ভোট না দেয়ার কারণ জানতে চান। সেসময় অক্ষয় প্রশ্ন এড়িয়ে যায়। আর এমন ভিডিও ভাইরাল হতেই অক্ষয়কে তার নাগরিকত্ব নিয়ে ট্রোল করেন অনেকেই।
এবার নিজের নাগরিকত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অক্ষয়। অভিনেতা লেখেন, আমার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলে অনেকেই খারাপ কথা বলছেন। আমি তো আমার নাগরিকত্বর বিষয় কোনোদিনই লুকিয়ে রাখিনি। আমার কাছে কানাডার পাসপোর্ট রয়েছে, সেকথা যেমন আমি কোনোদিনই লুকিয়ে রাখি নি, তেমন এটা সত্যি, আমি গত ৭ বছরে কখনো কানাডা যাইও নি। আমি আমার দেশের হয়ে কাজ করেছি। আমি আমার সমস্ত কর জমা দিয়েছি। তাই আমার দেশপ্রেম নিয়ে নতুন করে কারোর কাছে কোনো প্রমাণ দেয়ার কিছু নেই।
তিনি আরো বলেন, আমার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলে বিতর্ক তৈরি করা হয় তখন খারাপ লাগে। এটা আমার একান্তই ব্যক্তিগত বিষয়, অরাজনৈতিক বিষয়। আমি এভাবেই দেশের সেবায় নিজেকে নিয়োজিত করে দেশকে দিনে দিনে আরো শক্তিশালী করে তুলতে চাই।
প্রসঙ্গত, মুম্বাইতে নির্বাচনের দিন অক্ষয়কে ভোট দিতে দেখা না গেলেও তার স্ত্রী টুইঙ্কেল খান্নাকে অবশ্য ভোট দিতে যেতে দেখা যায়। এদিকে গত দুবছর আগেই এক সংবাদ সংস্থার স্টুডিও বসে তাকে কানাডার সাম্মানিক নাগরিকত্ব প্রদানের কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়