Monday, May 27

কানাইঘাটে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক:
ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স  কোম্পানীর কানাইঘাট জোনাল অফিসের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ সোমবার শাখা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

কোম্পানীর সহকারী ভাইস প্রেসিডেন্ট ও কানাইঘাট জোন প্রধান নির্মলেন্দু বাড়ৈর সভাপতিত্বে ও জন বীমার ইনচার্জ সুহেল আহমদের পরিচালনায় উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক পৌর মেয়র লুৎফুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক   রফিক   আহমদ,   কানাইঘাট   পৌর   আওয়ামী লীগের   আহ্বায়ক   জামাল   উদ্দিন,   সিনিয়রযুগ্ম আহ্বায়ক কে.এইচ.এম আব্দুল্লাহ, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, বণিক সমিতির সহ সভাপতি ও পৌর কাউন্সিলর ইসলাম উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ নজির উদ্দিন প্রধান।
স্বাগত বক্তব্য রাখেন, কোম্পানীর কানাইঘাট জোনাল ইনচার্জ সমাজসেবী আব্দুল হাই।
কোম্পানীর   বিভিন্ন   পর্যায়ের   কর্মকর্তা,   মাঠকর্মী,   গ্রাহক,   ব্যবসায়ী,   সূধীজন   ও সাংবাদিকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের ক্রীড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সাংবাদিক আমিনুল ইসলাম, শাহীন আহমদ, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ,বাজার   বণিক  সমিতির  সদস্য  হেলাল  উদ্দিন,   উপজেলা   ছাত্রলীগের   সহ   সভাপতি    সমির অাহমদ প্রমুখ।
ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করা হয়।
কানাইঘাট নিউজ ডটকম/২৭মে ২০২৯ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক