Tuesday, March 5

কর্মকর্তাদের আল্টিমেটাম দিলেন রেলমন্ত্রী

কানাইঘাট নিউজ ডেস্ক:

কমলাপুর রেল স্টেশনের অব্যবস্থাপনা, অনিয়ম ও যাত্রীসেবার মান নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, যদি এক মাসের মধ্যে যাত্রীসেবার মান উন্নয়ন করে পরিবর্তন না আনা হয়, তাহলে যারা এর দায়িত্বে রয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলবার কমলাপুর রেলস্টেশন পরিদর্শনে গিয়ে এ সব কথা বলেন তিনি। তিনি বলেন, কমলাপুর রেলস্টেশনের টিকিট বিক্রি, পরিষ্কার পরিচ্ছন্নতা যাত্রীসেবার মান উন্নয়ন করতে হবে।
তথ্য প্রযুক্তি ব্যবহার করে রেলওয়ে যাত্রীসেবার মান বাড়ানো হবে উল্লেখ করে রেলমন্ত্রী আরো বলেন, ৫ এপ্রিল তিনি আবার কমলাপুর রেলস্টেশন পরিদর্শনে আসবেন। এর মধ্যে স্টেশনের সেবার মান উন্নয়ন না হলে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
টিকিটের কালোবাজারি ঠেকাতে ঢাকা-চট্টগ্রামের বিরতিহীন সোনার বাংলা ট্রেনে জাতীয় পরিচয়পত্র প্রদর্শনের মাধ্যমে এখন টিকিট কাটতে হয়। এ সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে রেলমন্ত্রী বলেন, পর্যায়ক্রমে আন্তনগর সব ট্রেনের টিকিট জাতীয় পরিচয়পত্র দেখিয়ে কাটতে হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক