Friday, October 26

কেন অমিতাভের কাছে ক্ষমা চাইলেন আমির?

কানাইঘাট নিউজ ডেস্ক:
বহু প্রতীক্ষিত ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তির আগে এই সিনেমার দুই অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চনকে একসঙ্গে দেখা গেল ছোটপর্দায়। গতকাল বৃহস্পতিবার অমিতাভ বচ্চন সঞ্চালিত জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং শেষ করেছেন আমির খান। ওই রিয়েলিটি শোতে দুই অভিনেতাই একসঙ্গে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির প্রচার করেছেন।
ভারতের সনি টিভিতে সম্প্রচারিত এই শোতে আমির খান অমিতাভের সঙ্গে একটি সেলফি তোলেন। সেই ছবি মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে পোস্ট করে আমির লিখেছেন, ‘কী চমৎকার দিনই না কাটিয়েছি এখানে! মিস্টার বচ্চনের সঙ্গে এইমাত্র কেবিসির শুটিং শেষ করলাম। অনেক মজা করেছি। স্যার, আমার সব অনুরোধের জন্য ক্ষমাপ্রার্থী! নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি!’
আমির খানের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি লাল চেক কোট ও চশমা পরে রয়েছেন। আর মেগাস্টার অমিতাভের পরনে রয়েছে নীল রঙের স্যুট।
বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় অমিতাভ ও আমির এবারই প্রথম একসঙ্গে কাজ করছেন। অ্যাকশনধর্মী এ সিনেমা মুক্তি পাবে ৮ নভেম্বর। সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখও।
‘থাগস অব হিন্দোস্তান’ বলিউডের প্রথম ছবি হতে চলেছে, যা থাগদের অবলম্বনে নির্মিত। ১৭৯৫ সালে একদল থাগ, যারা ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছিল, তাদের গল্প অবলম্বনে নির্মিত এ ছবি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক