Thursday, October 25

রিয়ালে যাচ্ছেন হ্যারি কেন?

কানাইঘাট নিউজ ডেস্ক:
দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছে, টটেনহ্যাম তারকা হ্যারি কেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে আসছেন। এবার ইংলিশ স্ট্রাইকারকে রিয়ালে আসার পরামর্শ দিলেন বিশ্বকাপ জয়ী জার্মান অধিনায়ক লুথার ম্যাথিউস।
লুথার ম্যাথিউস বলেন, রিয়ালের দুর্দিনে হ্যারি কেনের বার্নাব্যুতে নাম লেখানোর সবচেয়ে উপযুক্ত সময়। এবার কেন যদি মাদ্রিদে না আসেন তবে আর আসতেও পারবে না। এখন দেখার বিষয় হচ্ছে হ্যারি কেন বিশ্বকাপ জয়ী ফুটবলারের কথা রাখেন কিনা।
ম্যাথিউসের মতে, হ্যারি কেন পেরেজের দলে এলে নিজেকে আরো ভালোভাবে মেলে ধরতে পারবে। তার মধ্যে যে সম্ভাবনা আছে সেটিও আরো বৃদ্ধি পাবে। কেননা, রিয়ালে কিছু বিশ্বমানের ফুটবলার রয়েছে। তাই কেনের অনতিবিলম্বে স্প্যানিশ জায়ান্টে নাম লেখানো উচিত।
সময়টা ভালো যাচ্ছে না ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের। চ্যাম্পিয়ন্স লিগে গতকাল ভিক্টোরিয়া প্লজেনের বিপক্ষে জয় পেলেও এর আগে টানা পাঁচ ম্যাচে জয়হীন থাকতে হয়েছে তাদের। শুধু জয়হীনই না, টানা পাঁচ ম্যাচে প্রতিপক্ষের জালে কোনো গোলও করতে পারেনি লোপেতেগুইয়ের শিষ্যরা। আর এর পেছনে সবচেয়ে বড় কারণ স্ট্রাইকার সমস্যা। আগস্টে বার্নাব্যু ছেড়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তার প্রস্থানের পর গ্যারেথ বেল-বেনজেমারা নিজেদের ভালোভাবে মেলে ধরতে পারছেন না। তাই তো প্রায় সময়ই রক্ষণভাগের খেলোয়াড়দের গোল করতে দেখা যায়! তা ছাড়া ইনজুরি যেন একের পর এক লেগেই আছে।
হ্যারি কেন ইংলিশ প্রিমিয়ার লিগে এ মৌসুমে স্পারদের হয়ে আট ম্যাচে পাঁচ গোলের পাশপাশি একটি অ্যাসিস্টও করেছেন। লিগে তার দল নয় ম্যাচের মধ্যে সাতটিতেই জিতেছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক