Sunday, October 14

কানাইঘাট দনা সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত যুবকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট দনা সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে নিহত মামুনের লাশ পারিবারিক ভাবে দাফন করা করা হয়েছে। শনিবার(১৩অক্টোবর) সন্ধ্যা ৭টায় ময়না তদন্ত ছাড়া মামুনের লাশ জানাজার পর সোনার খেওড় গ্রামের গোরস্থানে দাফন করা হয়। 

প্রসঙ্গত যে, গত শনিবার উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা সীমান্তে সকাল অনুমান ৯টা দিকে অবৈধভাবে ভারতের মেঘালয় রাজ্যের উখিয়াং এলাকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ভারতের অভ্যন্তরে সীমান্তবর্তী সোনার খেওড় গ্রামের দরিদ্র জালাল উদ্দিনের পুত্র মামুন উদ্দিন (২৮) কে গুলি করে হত্যা করে ভারতীয় খাসিয়ারা। হত্যার করার পর তার লাশ সীমান্তের ১৩২৮ মেইন ফিলারের মধ্যখানে ফেলে রাখে । নিহতের পেটে এবং শরীরের বিভিন্ন স্থানে ছোরাগুলির আঘাতের চিহ্ন রয়েছে। বিজিবির দায়িত্বশীল সূত্রে জানা গেছে, ভারতের সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে নয় ভারতীয় খাসিয়াদের ছোরাগুলির আঘাতে মৃত্যু হয়েছে মামুন উদ্দিনের। 

এব্যাপারে থানায় আজ রবিবার পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ বা মামলা দায়ের হয়নি বলে থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার জানিয়েছেন। দনা সীমান্তবর্তী এলাকার লোকজন জানিয়েছেন, ভারতের মেঘালয় রাজ্যের উখিয়াং এলাকায় খাসিয়াদের সুপারী ও পানের ঝুম রয়েছে।  হয়তো বা সেখানে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে খাসিয়ারা মামুন কে গুলি করে মারতে পারে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৪অক্টোবর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক