Thursday, February 15

দক্ষিণী নায়িকাদের কার কত পারিশ্রমিক

Anushka_Shetty_5.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক:
দক্ষিণ ভারতের সীমানা পেরিয়ে গোটা ভারতে এখন বেশ সুপরিচিত তামিল-তেলেগু চলচ্চিত্র। সিনেমার ব্যবসার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দক্ষিণী তারকাদের বাজার দর। সিনেমার জন্য কোটি কোটি রুপি পারিশ্রমিক হাঁকাচ্ছেন এসব তারকা।

তবে পারিশ্রমিকের ক্ষেত্রে নায়কদের চেয়ে নায়িকদের অবস্থান ততটা পোক্ত নয়। চলুন জেনে নেই পারিশ্রমিকের দৌড়ে দক্ষিণী সুন্দরীদের মধ্যে কে কতটা এগিয়ে রয়েছেন।

আনুশকা শেঠি: পারিশ্রমিকের দৌড়ে দক্ষিণী সুন্দরীদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের পর মূলত তার পারিশ্রমিক বেড়েছে অনেক। বর্তমানে তিনি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য নিচ্ছেন চার কোটি রুপি। যৌথ সিনেমার জন্য নিচ্ছেন দুই থেকে আড়াই কোটি।

নয়নতারা: ইন্ডাস্ট্রিতে নয়নতারার অভিনয়ের বয়স প্রায় ১৪ বছর। দীর্ঘদিনের এই ক্যারিয়ারে  পারিশ্রমিকের পরিমাণ বেড়েছে। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য সিনেমাপ্রতি নয়নতারা নিচ্ছেন তিন কোটি রুপি। তবে যৌথ সিনেমার জন্য নিচ্ছেন এক থেকে দেড় কোটি।

সামান্থা রুথ প্রভু: দক্ষিণী এই লাস্যময়ী বর্তমানে প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক হাঁকাচ্ছেন এক থেকে দেড় কোটি রুপি।

তৃষা কৃষান: দক্ষিণী সিনেমায় তার দেড় দশকের ক্যারিয়ার। পারিশ্রমিকেও তিনি খুব একটা পিছিয়ে নেই প্রথম সারির নায়িকাদের চেয়ে। সিনেমা প্রতি তৃষা নিচ্ছেন এক কোটি রুপি।

তামান্না ভাটিয়া: ‘বাহুবলি’র প্রথম পর্বে দুর্দান্ত সফলতার পর বেড়েছে তার পারিশ্রমিকও। একের পর এক সিনেমার প্রস্তাব আসছে তার কাছে। বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য তামান্ন নিচ্ছেন ৭৫ থেকে ৮০ লাখ রুপি।

কাজল আগারওয়াল: দক্ষিণ ভারতীয় সিনেমা ও বলিউড মিলিয়ে প্রায় দুই দশকের ক্যারিয়ার তার। তবে বাজার মূল্যের বিচারে তিনি কিছুটা পিছিয়ে পড়েছেন। বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য কাজল নিচ্ছেন ৭৫ থেকে ৮৫ লাখ রুপি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়