Wednesday, July 12

আইফোন ৮-এর দাম হতে পারে ১২০০ ডলার!

আইফোন ৮-এর দাম হতে পারে ১২০০ ডলার!

কানাইঘাট নিউজ ডেস্ক: বছরের শেষ দিকে বাজারে আসতে পারে অ্যাপল-এর নতুন আইফোন ৮। নতুন এই আইফোন নিয়ে ইতোমধ্যেই বেশ কিছু গুজব শোনা যাচ্ছে। সেইসাথে এর বেশ কিছু ছবিও ফাঁস হয়েছে।

এবার আইফোন ৮ নিয়ে নতুন তথ্য প্রকাশ করেছেন অ্যাপল অনুসরণকারী ও ডেভেলপার জন গ্রুবার। তিনি ধারণা করছেন আইফোন ৮-এর সর্বনিম্ন মূল্য হবে ১২০০ মার্কিন ডলার। এমনটাই বলা হয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে।

এর আগে ধারণা করা হয়েছিল নতুন আইফোনের মূল্য হবে এক হাজার মার্কিন ডলার। এবার আগের মূল্যকেও ছাড়িয়ে গেছেন গ্রুবার। নিজস্ব পডকাস্টে নিয়মতভাবেই অ্যাপলের নির্বাহী কর্মকর্তাদের নিয়ে আসেন তিনি। পূর্বেও মার্কিন টেক জায়ান্ট প্রতিষ্ঠানটি নিয়ে তার ধারণা সঠিক হয়েছে। অ্যাপল নিয়ে তার ধারণার ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

গ্রুবার বলেন, সত্যিই যদি অ্যাপল ওলেড প্যানেলের জন্য সরবরাহে সীমাবদ্ধতার সম্মুখীন হয় এবং ফিঙ্গারপ্রিন্ট রিডার নিয়ে সমস্যায় পড়ে তবে ৬৪ জিবি আইফোন ৮-এর মূল্য শুরু হবে ১১৯৯ মার্কিন ডলার হতে বা ১২৪৯ ডলারও হতে পারে। আর ২৫৬ জিবি মডেলের মূল্য শুরু হবে ১২৯৯ বা ১৩৯৯ মার্কিন ডলারে।

তবে এ ব্যাপারে জানতে অ্যাপলের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগে অ্যাপল ওয়াচের গোল্ড সংস্করণের দাম হাজার ডলার হবে বলে সঠিক ধারণা করেছিলেন গ্রুবার। সে সময় অনেক ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠানই তা বিশ্বাস করেনি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়