Tuesday, June 6

প্রশংসায় ভাসছে টাইগার-নওয়াজের 'মুন্না মাইকেল'র ট্রেলার

প্রশংসায় ভাসছে টাইগার-নওয়াজের 'মুন্না মাইকেল'র ট্রেলার

বিনোদন ডেস্ক: টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিন সিদ্দিকীর আসন্ন সিনেমা 'মুন্না মাইকেল'র ট্রেলার গতকাল প্রকাশ করা হয়েছে।

মনে হচ্ছে টাইগার নাচ ও অভিনয় দিয়ে অনেককেই মুগ্ধ করেছেন। এই বলিউড সিনেমাটির ট্রেলার প্রকাশ করার পর পরই প্রশংসায় ভাসছে। বলি পাড়ার অনেকেই টাইগারকে অভিন্দনও জানিয়েছেন।

বলিউডের প্রভাবশালী পরিচালক করণ জোহর, বলিউডের প্রখ্যাত সমালোচক তারান আদর্শ, জনপ্রিয় অভিনেত্রী হুমা কোরেশী ও জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয় সহ আরো অনেক তারকা টুইট করে 'মুন্না মাইকেল'র প্রশংসা করেছেন।

পুত্রকে অভিন্দন জানাতে ভুলেননি বাবা জ্যাকি শ্রফও। বলিউড পরিচালক পুনিত মালহোত্রা, অভিনেত্রী আথিয়া শেঠি, অভিনেতা সুরাজ পাঞ্চালি এবং পুঙ্কিত মালহোত্রাও প্রশংসা করেছেন। চলতি বছরে প্রথম সিনেমা 'মুন্না মাইকেল' টাইগারের অভিনয় ক্যারিয়ারের চতুর্থ সিনেমা।

'মুন্না মাইকেল' সিনেমায় বলিউডের এক হেরে যাওয়া ড্যান্সার মাইকেল এর ভূমিকায় রয়েছেন রণিত রয়। মাইকেল পুত্র মুন্না পপ সম্রাট মাইকেল জ্যাকসনের এক পাগল ভক্ত। মুন্না একজন ড্যান্সার। অপরদিকে একজন গ্যাংস্টার ভুমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন। যিনি নাচ শিখতে খুবই উৎসাহী। আর মুন্নাই তার নাচের শিক্ষক।

এই সিনেমায় বলিউডে অভিষেক হওয়া নিধি আগারওয়ালকে দেখা যাবে টাইগারের বিপরীতে। চলতি বছরের ২১ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক