Monday, June 5

নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু করেছে বিএনপি: নাসিম

নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু করেছে বিএনপি: নাসিম

কানাইঘাট নিউজ ডেস্ক: জাতীয় নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে সংবিধানে স্পষ্ট নির্দেশনা থাকার পরও জামায়াতপুষ্ঠ বিএনপি নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু করেছে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম একথা বলেছেন।

নাসিম বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনের মত জাতীয় নির্বাচন নিয়ে আবার কোনও চক্রান্ত করা হলে কেন্দ্রীয় ১৪ দল হাজার হাজার মানুষ নিয়ে মাঠে নামবে।

মোহাম্মদ নাসিম রোববার দপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

২০১৭-’১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা’য় দুর্গতদের পাশে দাঁড়ানোসহ দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে কেন্দ্রীয় ১৪ দলের এ সভার আয়োজন করা হয়।

নাসিম বলেন, ২০১৯ সালের নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর নির্বাচন কমিশন (ইসি) নির্বাচন পরিচালনা করবে।

বিদেশী কোন দেশ বা সংগঠনের জাতীয় নির্বাচন নিয়ে প্রেসক্রিপশন দেওয়ার কোনো অধিকার নেই উল্লেখ করে তিনি আরো বলেন, নির্বাচন কমিশন (ইসি)’র অধীনে আগামী যে নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক