Friday, June 16

সবচেয়ে আকাঙ্ক্ষিত লড়াই ১৮ জুন

সবচেয়ে আকাঙ্ক্ষিত লড়াই ১৮ জুন

কানইঘাট নিউজ ডেস্ক: গ্রুপ-পর্ব শেষে চ্যাম্পিয়ন্স ট্রফি খুঁজে পেয়েছিল এবারের আসরের শীর্ষ চার দল। সেই চার দলের লড়াই শেষে এবার টিকে আছে দুটি দল, বাদ পড়েছে অন্য দুটি। বাদ পড়াদের তালিকায় স্বাগতিক ইংল্যান্ডের সাথে আছে বাংলাদেশও।

তবে বিশ্ব-ক্রিকেটের জন্য সবচেয়ে দুর্দান্ত লড়াই অপেক্ষা করছে ফাইনালে। শীর্ষ দল দুটি যে এশিয়ার পরাশক্তি ভারত ও পাকিস্তান! অল-এশিয়ান ফাইনালের সুবাদে গ্রুপ-পর্বের পর একই আসরে দ্বিতীয়বার ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে যাচ্ছে বিশ্ববাসী।

আকাঙ্ক্ষিত ফাইনালে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই অনুষ্ঠিত হবে আগামী ১৮ জুন, রোববার। ঐতিহাসিক ভেন্যু ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় এবং স্থানীয় সময় সকাল সাড়ে দশটায়।

টুর্নামেন্টের শুরুতে পাকিস্তানকে অনেকেই গোণায় ধরেনি। দলটি চ্যাম্পিয়ন্স ট্রফিতে কোয়ালিফাই-ই করেছে কোনোমতে, একদম শেষদিকে এসে। ভারতকে নিয়ে বাজি ধরার অনেক লোক থাকলেও পাকিস্তান ফাইনালে উঠবে- এই বিশ্বাস করেননি অনেকেই। কিন্তু ভাগ্যকে সঙ্গে নিয়ে সরফরাজ খানের দল ফাইনালে লড়বে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট বিরাট কোহলির ভারতের বিপক্ষেই।

তবে একটি কথা বলতে হচ্ছে নির্দ্বিধায়। অল-এশিয়ান ফাইনালে বিশ্বের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দুটি দলের লড়াই-ই দেখবে ক্রিকেটবিশ্ব! সূত্র: বিডিক্রিকটাইম।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়