Thursday, January 19

মূল্য ছাড়ে কিনুন কিওয়ের মোটরসাইকেল

মূল্য ছাড়ে কিনুন কিওয়ের মোটরসাইকেল

কানাইঘাট নিউজ ডেস্ক: ইটালির স্বনামধন্য বাইক নির্মাতা প্রতিষ্ঠান বেনেলির ডিজাইনে তৈরি কিওয়ে বাইকের আমদানিকারক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেড নতুন বছর উপলক্ষে যেকোনো মোটরসাইকেলে মূল্য ছাড় দিচ্ছে। ইতোমধ্যে কিওয়ের বাইকার্সদের কাছে কিওয়ে বাইকের গ্রহণযোগ্যতা বেড়েছে। আকর্ষণীয় লুকিং, মাইলেজ এবং বিক্রয়োত্তর সেবা সব মিলিয়ে রমরমিয়ে বাইকগুলো চলছে দেশের রাস্তায়।

কিওয়ে সুপারলাইট ১৫০ সিসির বাইকটির রেজিস্ট্রেশনসহ মূল্য ছিলো ২ লাখ ১০ হাজার টাকা। নতুন বছর উপলক্ষে বাইকটির মূল্য করা হয়েছে রেজিস্ট্রেশনসহ ১ লাখ ৯৯ হাজার ৯৯৯ টাকা।

কিওয়ে মেগনেট ১০০ সিসি বাইকের মূল্য ছিল ১ লাখ ৭ হাজার টাকা। বর্তমান মূল্য করা হয়েছে ৮৯ হাজার ৯০০ টাকা। আরকেএস ১০০ সিসি বাইকের মূল্য ১ লাখ ২৪ হাজার ৫০০ টাকা থেকে কমিয়ে ১ লাখ ৪ হাজার ৯০০ টাকা করা হয়েছে। আরকেএস ১২৫ বাইকের পূর্বমূল্য ছিল ১ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা থেকে কমিয়ে মূল্য ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছে।

কিওয়ে আরকেএস ১৫০ সিসি বাইকের বর্তমান মূল্য ১ লাখ ৫৯ হাজার ৯০০ টাকা । যা পূর্বে ১ লাখ ৭৯ হাজার ৯০০ টাকায় বিক্রি হতো। আরকেভি১৫০ সিসি বাইকের পূর্বমূল্য ১ লাখ ৬৯ হাজার ৯০০ টাকা ছিল যা বর্তমানে কমিয়ে ১ লাখ ৫৫ হাজার ৯০০ টাকা করা হয়েছে।

প্রতিষ্ঠানটির উপ-ব্যবস্থাপনা পরিচালক জামান সৌদ খান জানান, শহরে চলাচলের জন্য বাইক এখন গুরুত্বপূর্ণ বাহন। যানজট এড়িয়ে সঠিক সময়ে গন্তব্যে পৌঁছে দিতে এর জুড়ি নেই। আমরা বাইকার্সদের স্বাদ এবং সাধ্যের সমন্বয় করে বাইকগুলোর মূল্য নির্ধারণ করি। স্টাইল এবং মাইলেজে আমাদের গুরুত্ব থাকে সর্বাধিক। নতুন বছরে বাইকার্সদের নতুন বাইক কেনার ইচ্ছে কে সহজ করে দিতেই আমাদের এই উদ্যোগ। মটরসাইকেলের উপর শুল্ক কমে গেলে আমরা এই মূল্য আরো কমিয়ে দিতে পারবো। ’
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়