Wednesday, January 25

নওগাঁয় র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তারসহ গ্রেফতার ২

নওগাঁয় র‌্যাবের অভিযানে ভুয়া ডাক্তারসহ গ্রেফতার ২
কানাইঘাট নিউজ ডেস্ক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর পত্নীতলা উপজেলা সদরের একটি ক্লিনিকে অভিযান চালায়। মঙ্গলবার গভীর রাতে নজিপুর নতুন হাট এলাকার জমজম ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে এই অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তার ও ওই ক্লিনিকের মালিককে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা গেছে, উপজেলা সদর নজিপুর নতুন হাট এলাকার জমজম ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে সুখু বালা (২৬) নামের এক রোগীর সিজারিয়ান অপারেশন হয়। অপারেশনটি আলহেরা পাড়ার মৃত নয়ফর আলীর পুত্র ভুয়া ডাক্তার ময়েন উদ্দীন (৫৫) করছে, এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এডি জহুরুল ইসলাম এর নেতৃত্বে অভিযানিক দল সেখানে অভিযান চালায়।

ওই সময় ভুয়া ডাক্তার ময়েন উদ্দীনসহ ঐ ক্লিনিকের মালিক হরিরামপুর এলাকার গহির উদ্দীনের পুত্র বাবুল আকতারকে (৪৮) গ্রেফতার করে র‌্যাব। ভ্রাম্যমান আদালত ভুয়া ডাক্তার ময়েন উদ্দিনকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ লক্ষ টাকা জরিমানা করেছেন। টাকা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড। ক্লিনিকের স্বত্তাধিকারী বাবুল আকতারকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট হিসাবে উক্ত কারাদণ্ড প্রদান করেন। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়