Monday, October 17

বিতর্কের আগে মাদক সেবন করেছিলেন হিলারি: ট্রাম্প

বিতর্কের আগে মাদক সেবন করেছিলেন হিলারি: ট্রাম্প

কানাইঘাট নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ডেমোক্রেটিক প্রার্থী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে অভিযোগ করেছেন, তাদের মধ্যে সর্বশেষ টিভি বিতর্কে হিলারি কোনো মাদক বা মাদকজাতীয় ওষুধ সেবন করেছিলেন।

নিউহ্যাম্পশায়ারের সমাবেশে ট্রাম্প বলেন, “সর্বশেষ বিতর্কের আগে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন মাদক জাতীয় দ্রব্য গ্রহণ করেছেন।” তবে তিনি তার দাবির সমর্থনে কোন প্রমাণ হাজির করতে পারেননি।

পরবর্তী বিতর্কের আগে ট্রাম্প তাদের দুজনের মাদক পরীক্ষা করানোরও প্রস্তাব করেন। আগামী বুধবার লাস ভেগাসে দুই প্রার্থীর মধ্যে চূড়ান্ত বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শনিবার নিউ হ্যাম্পশায়ারে এক সমাবেশে ট্রাম্প আরো অভিযোগ করেন, হিলারির পক্ষে ‘দুর্নীতিগ্রস্ত গণমাধ্যম’ আগামী নভেম্বরের নির্বাচনে ‘ভোট কারচুপি’ করার চেষ্টা করছে।

ট্রাম্প এমন এক সময় হিলারির বিরুদ্ধে এ অভিযোগ এনেছেন যখন তিনি নারীদের সম্পর্কে বেফাঁস মন্তব্য এবং নারীরা তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ নিয়ে আসছেন।

নারীদের নিয়ে তার অশ্লীল ভিডিও প্রচারের পর কয়েকজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন। সর্বশেষ আরও দুজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। তাদের দুজনেরই অভিযোগ, ট্রাম্প তাদের শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন।

তবে ট্রাম্প গত শুক্রবার বলেছেন, বিরোধীদের ইন্ধনে সংবাদমাধ্যম ও প্রতিষ্ঠিত রাজনীতিবিদেরা একজোট হয়ে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। হিলারি শিবির থেকে অবশ্য বলা হচ্ছে, উপায় না দেখে ট্রাম্প নির্বাচনকে হেয় করার চেষ্টা করছেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে দিয়ে বলেছেন, নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার মত সৎ ব্যক্তি নন বলেও তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়