Sunday, September 25

ছবির প্রচারে 'বিগ বস'-এ যেতে আনুশকাই ভরসা

ছবির প্রচারে 'বিগ বস'-এ যেতে আনুশকাই ভরসা
কানাইঘাট নিউজ ডেস্ক: অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির প্রচারে ঐশ্বরিয়া-রণবীররা এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন। এ ছবিতে অারো অভিনয় করেছেন আনুশকা শর্মা ও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান।

সিনেমাটি মুক্তি পেতে মাত্র এক মাস বাকি। আর মজার বিষয় হলো, সালমান খানের উপস্থাপনায় 'বিগ বস'-এর দশম কিস্তিও শুরু হতে যাচ্ছে আগামী মাসেই। 'বিগ বস'-এর মতো জনপ্রিয় একটি টিভি অনুষ্ঠানে নিজের ছবির প্রচার তো করতেই চাইবেন করণ। কিন্তু সেই অনুষ্ঠানে গেলেও তিনি সঙ্গে করে নেবেন কাকে?

সালমান-ঐশ্বরিয়ার অতীত ইতিহাস তাদের মধ্যে যে তিক্ততা তৈরি করেছে, তাতে তারা দূর ভবিষ্যতেও একে অন্যের মুখোমুখি হবেন বলে মনে হয় না। আর রণবীর কাপুর? তারও তো সালমানের সঙ্গে সম্পর্ক খুব একটা মধুর নয়। কারণ, রণবীরের সঙ্গে প্রেম হওয়ার আগে ক্যাট তো সালমানেরই প্রেমিকা ছিলেন। যদিও ক্যাট এখন রণবীরেরও সাবেক প্রেমিকা। এদিকে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির আরেক অভিনেতা ফাওয়াদ খান এখন পাকিস্তানে। তার স্ত্রী কিছুদিন বাদেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন। এই কয়টা দিন তাই ফাওয়াদ তার সন্তানসম্ভবা স্ত্রীর পাশেই থাকতে চান।

তাহলে বাকি রইলেন শুধু আনুশকা। সালমানের শেষ ছবি সুলতান-এর সহশিল্পী তিনি। এই নায়িকার সঙ্গে সাল্লুর কোনো 'ঝামেলা' নেই। তার মানে ছবির প্রচারে 'বিগ বস'-এ যেতে হলে একমাত্র আনুশকাই করণকে সঙ্গ দিতে পারবেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়