Wednesday, July 27

দলের মধ্যে উত্তেজনা সৃষ্টির প্রয়োজন নেই: ইনজামাম

দলের মধ্যে উত্তেজনা সৃষ্টির প্রয়োজন নেই: ইনজামাম

কানাইঘাট নিউজ ডেস্ক: ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ডের কাছে ৩৩০ রানে পরাজিত হওয়ার পর দলের মধ্যে উত্তেজনা সৃষ্টির কোনো প্রয়োজন নেই বলে জানিয়েছেন পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক।

লর্ডসে ঐতিহাসিক জয়ের পর দ্বিতীয় ম্যাচেই দলের এমন পারফরম্যান্সের পর ব্যাটসম্যানদের সমালোচনাও করেছেন তিনি।

তবে ইনজামামের বিশ্বাস তার দল শক্তিশালী দলের বিপক্ষে লড়াই করতে সক্ষম। স্থানীয় পাক প্যাসন ওয়েবসাইটকে ইনজামাম বলেন, 'আমরা হয়তো ম্যানচেস্টারে সমস্যায় পড়েছি'। তবে আমার দৃঢ় বিশ্বাস এই ম্যাচ থেকেই ব্যাটসম্যানরা 'গুরুত্বপূর্ণ' অভিজ্ঞতা অর্জন করবে, যা পরবর্তী ম্যাচের জন্য সহায়ক হবে।

তিনি আরো বলেন, 'সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে দলে উত্তেজনা ছড়ানোর কোনো প্রয়োজন নেই'। অতীতে এমন কন্ডিশনে খেলার অভিজ্ঞতা না থাকা একটি দলের জন্য এটা স্বাভাবিক ব্যাপার। উপমহাদেশের বাইরের দলগুলোও এখানে এসে স্পিনের বিরুদ্ধে একইভাবে সমস্যায় পড়ে।

এ সময় এলিস্টার কুকেরও প্রশংসা করেন পাকিস্তানের সাবেক এই ব্যাটসম্যান।

ইনজামাম বলেন, 'সত্যিই কুক আমাকে মুগ্ধ করেছে'। তার খেলোয়াড়ী জীবন আমি নিবিড়ভাবে লক্ষ্য করেছি। সে চমৎকার একজন খেলোয়াড় এবং প্রতি ইনিংসেই উন্নতি করছে।

মিসবাহর প্রশংসায় ইনজামাম বলেন, 'কিভাবে ব্যাট করতে হয় মিসবাহ তা দেখিয়েছে'। আমাদের দলে সে সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় ও অধিনায়ক। আমাদের দলে ইউনিস খানও আছেন। অখিজ্ঞতার কারণে যার ওপর নির্ভর করা যায়। সাফল্য পাওয়ার জন্য এই দুই খেলোয়ড়ের পারফরম্যান্স মুখ্য ভূমিকা পালন করতে পারে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়