Friday, August 29

সাংবাদিকদের প্রশ্নে মুচকি হাসলেন নূর হোসেন

কানিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের সেভেন মার্ডারের প্রধান আসামি পলাতক নূর হোসেন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে চার্জশিট দাখিল করা হয়েছে। ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলা আদালতে এ চার্জশিট দাখিল করে বাগুইয়াটি থানা পুলিশ।
১৪দিনের কারাগারের মেয়াদ শেষে আজ শুক্রবার দুপুরে আবারো নূর হোসেন ও তার দুই সহযোগী ওয়াহিদুজ্জামান সেলিম ও খান সুমনকে আদালতে হাজির করা হয়।
চার্জশিটে তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগ এনেছে বাগুইয়াটি থানা পুলিশ। ১ সেপ্টেম্বর চার্জশিটের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।
শুক্রবার দুপুর ১টার দিকে আদালতে প্রবেশের সময় নূর হোসেনকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি মুচকি হেসে প্রিজনভ্যান থেকে নেমে আদালতের ভেতরে প্রবেশ করেন। এ মামলার অভিযুক্ত খান সুমন এসময় সাংবাদিকদের দেখে পত্রিকা দিয়ে মুখ ঢেকে ফেলেন।
প্রসঙ্গত, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যা করা হয়। পরে তাদের লাশ শীতলক্ষ্যা নদীতে ভেসে উঠলে উদ্ধার করা হয়। এ ঘটনার পর কলকাতায় পালিয়ে যান নূর হোসেন ও তার দুই সহযোগী।
১৪ জুন কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন কৈখালি এলাকার একটি বহুতল ভবন থেকে তাদের গ্রেফতার করে সেখানকার পুলিশ।
অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এরপর বেশ কয়েক দফা রিমান্ড শেষে আদালত তাদের দমদম কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়