Friday, November 1

নির্দলীয় নিরপেক্ষ সরকার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : ফখরুল

ঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশকে বাচাঁতে এবং গণতন্ত্র রক্ষা করতে হলে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে।

শুক্রবার বিকালে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গায়েবানা জানাজা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, কঠোর আন্দোলনের মধ্য দিয়ে আমাদের বিজয় অর্জন করতে হবে। তিনদিনের হরতালে নিহত শহীদের আত্মা শান্তি পাবে। তাদের আত্মার মাগফেরাত কামনায় গায়েবানা জানাযার আযোজন করা হয়।

তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। দলীয় নির্বাচনে আমরা অংশ নেব না। 

গায়েবানা জানাজা উপস্থিত ছিলেন, বিএরপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, এমকে আনোয়ার, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, বিরোধীদলীয় চীফ হুইপ জয়নুল আবেদিন ফারুক, চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. শামছুজ্জামান দুদু, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আবদুল লতিফ নেজামী, জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী শফিকুল ইসলাম মাসুদ, জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহসহ ১৮ দলীয় জোটের নেতা-কর্মী ও সাধারণ মানুষ এতে অংশ নেন।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়