Tuesday, September 10

আমতলীতে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আমতলী(বরগুনা): আমতলী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা মঙ্গলবার আমতলী পৌরসভার তৃতীয়তলায় অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি জি , এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বরগুনা- ১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, . জেলা আওয়ামীলীগ নেতা অধ্যাপক শাহজাহান কবির, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আঃ রশিদ, বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিয়ার রহমান, সহসভাপতি এম এ কাদের মিয়া,নুরুল ইসলাম মৃধা মোতাহারউদ্দিন মৃধা,চাওড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান উপজেলা যুবলীগ সভাপতি জি, এম ওসমানী হাসান,পৌরমহিলা আওয়ামীলীগের সম্পাদিকা মাকসুদা কাদের সহ উপজেলার সকল ইউনিয়ন আওয়ামলীগ সভপতি সম্পাদকও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তৃতায় সংসদ  সদস্য এ্যাডঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন বাংলার মাটিতে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসবেনা শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। তিনি ভিশন ২০২১ বাস্তবায়নের জন্য ও বাংলার সাধারন মানুষের উন্নয়নের জন্য নৌকার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাদের সকল মান অভিমান  ভূলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়