Thursday, October 6

কানাইঘাট উপজেলা আ.লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন এখন শঙ্কামুক্ত


নিজস্ব প্রতিবেদক:

হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন এখন শঙ্কামুক্ত রয়েছেন। তার স্বাস্থ্যের কিছু উন্নতি হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

গত ২৯ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বুকে প্রচন্ড ব্যাথা জনিত কারনে জামাল উদ্দিন অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাৎক্ষণিক এ্যাম্বুলেন্সের মাধ্যমে উন্নত চিকিৎসার জন্য সিলেট নিয়ে যাওয়ার পরামর্শ দিলে তাকে সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। 

সেখানে সিসিইউতে ৭দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার বিশ্রামে থাকার জন্য বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিলে তিনি বর্তমানে সিলেটে তার ভাইয়ের বাসায় অবস্থান করছেন। চিকিৎসকরা বলেছেন হার্টের সমস্যায় তিনি ভোগছেন, তার এনজিওগ্রাম করার পর উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেবেন। 

এদিকে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিনকে চিকিৎসাধীন অবস্থায় দেখতে গিয়ে তার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের অন্যতম নেতা সামছুজ্জামান বাহার, সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক সাবেক ছাত্রনেতা এম তাজিম উদ্দিন, সিলেট বারের আইনজীবি আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুস সাত্তার, উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, কানাইঘাট সদর ইউপির চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এছাড়া কানাইঘাটের বিভিন্ন মহল অসুস্থ জামাল উদ্দিনের চিকিৎসার খোঁজখবর নেন এবং তার সুস্থতার জন্য দোয়া করেন। এদিকে অসুস্থ জামাল উদ্দিন তার দ্রুত রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়