Wednesday, July 29

কানাইঘাটে বিবাহের প্রলোভনে দৈহিক সম্পর্ক, নবজাতক ও মায়ের দায়িত্ব নিলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মনিপুর গ্রামের দরিদ্র বশির উদ্দিনের প্রসূতি মেয়ে শাবানা বেগম (২০) কে কানাইঘাট থানা পুলিশের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা ও ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। 

জানা যায়, একই গ্রামের আব্দুল মতিনের পুত্র রুহেল আহমদ (২৫)’র সাথে শাবানা বেগমের প্রেমের সম্পর্ক ছিল। 

শাবানাকে বিবাহের প্রলোভন দেখিয়ে রুহেল আহমদ তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুললে শাবানা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে রুহেল অন্তঃসত্ত্বা শাবানাকে বিবাহ করতে টালবাহানা করলে এ ঘটনায় রুহেল সহ তার পরিবারের লোকজনের বিরুদ্ধে জুন মাসের শেষের দিকে থানায় মামলা দায়ের করেন শাবানা বেগমের পিতা বশির উদ্দিন। 

মামলা চলমান থাকা অবস্থায় আজ বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শাবানার গর্ভে দুটি জমজ পুত্র সন্তানের জন্ম হয়। তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা সিওমেক হাসপাতালে রেফার করেন। 

এ সংবাদ পেয়ে থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম ভিকটিম শাবানা বেগমের উন্নত চিকিৎসার জন্য নগদ ৫,০০০/- টাকার অর্থ সহায়তা ও ঈদ-উল আযহা উপলক্ষ্যে থানা পুলিশের পক্ষ থেকে নানা ধরনের খাদ্য সামগ্রী তার পরিবারে তুলে দেয়া হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রসূতি শাবানা বেগমের যাবতীয় চিকিৎসার দায়িত্ব নেন অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম এবং শাবানা ও তার নবজাতক জমজ সন্তানরা সেখানে যাতে করে ভালো চিকিৎসা সেবা পান সেটাও পুলিশের পক্ষ থেকে খোঁজখবর নেয়া হচ্ছে।

কানাইঘাট নিউজ ডটকম/২৯ জুলাই ২০২০    

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়