Wednesday, July 29

কানাইঘাট ও কোম্পানীগঞ্জে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

কানাইঘাট নিউজ ডেস্ক:
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৩য় দিনের মতো সিলেটের কোম্পানীগঞ্জ ও কানাইঘাট উপজেলার বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সিলেট ইউনিট। 

অতীতের ন্যায় দেশের দুর্যােগ ও দুর্বিপাকে এবারো পানিবন্দী অসহায়, কর্মহীন মানুষের পাশে খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে উপস্থিত হয়েছেন সিলেট ইউনিটের নেতৃবৃন্দ। 

বুধবার দিনব্যাপী এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল বলেন, দুর্যোগ-দুর্বিপাকে দেশের অসহায় মানুষের পাশে সর্বদা রেড ক্রিসেন্ট ছিল, আছে এবং থাকবে। তিনি আরো বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত ফুড প্যাকেজ ইতোমধ্যে সিলেটের তিনটি উপজেলায় বিতরণ সম্পন্ন হয়েছে। ঈদুল আযহার আগেই আমরা সাড়ে ৭০০টি পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ সম্পন্ন করবো। 

এসময় উপস্থিত ছিলেন- কার্যকরী সদস্য মোস্তাক আহমেদ পলাশ, কোভিড-১৯ রেসপন্স টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন, সমাজসেবী সঞ্জিত কুমার সিনহা, শাহাব উদ্দিন, জমসিদ আলী, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান শাহানুর চৌধুরী সাথী, যুব সদস্য চৌধুরী লাবিব ইয়াসির, শাহজাহান আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়