Thursday, June 11

কানাইঘাটে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক:    
করোনা সংক্রমন থেকে জনসাধারণকে সচেতন করার জন্য কানাইঘাটে ভ্রাম্যমান আদালতের অভিযান বাড়ানো হয়েছে। বিশেষ করে কানাইঘাট পৌর এলাকায় করোনায় দিন দিন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে এক ধরনের উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। 

যানবাহন, ব্যবসা-প্রতিষ্ঠানে সরকারিভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ১ম শ্রেণির ম্যাজিষ্ট্রেট বারিউল করিম খান অভিযানের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম জোরদার করেছেন। 

আজ মঙ্গলবার পৌর এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি না মেনে অধিক যাত্রী বহনের অপরাধে বেশ কয়েকজন ইমা, লেগুনা, অটোরিক্সা সিএনজি চালককে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেন, নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান। 

পাশাপাশি কয়েকজন মোটরসাইকেল চালকের হেলমেট ও মাস্ক না থাকার কারনে সবমিলিয়ে মোট ১২ হাজার ৫ শত টাকা মামলা দায়েরের মাধ্যমে জরিমানা করেন তিনি। 

প্রতিদিন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে নির্বাহী কর্মকর্তা বলেন, স্বাস্থ্যবিধি মেনে যানবাহনে যাত্রী বহন এবং সবাই মাস্ক ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো স্বাস্থ্যবিধি ব্যবসা পরিচালনা না করলে জরিমানা, সাজা-শাস্তি আরো জোরদার করা হবে।

কানাইঘাট নিউজ ডটকম/১৬ জুন ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়