Friday, March 27

কানাইঘাটে যুবলীগের উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় ও সিলেট জেলা যুবলীগের নির্দেশনা অনুযায়ী  করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে জনসাধারণকে সচেতন করার জন্য কানাইঘাট বাজারে মাক্স ও সাবান বিতরণ করেছে যুবলীগের নেতাকর্মীরা।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার উপজেলা যুবলীগের উদ্যোগে বাজারের আগত খেটে খাওয়া জনসাধারণ ও পরিবহন শ্রমিকদের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, বাজার বণিক সমিতির সেক্রেটারী ও জেলা যুবলীগ নেতা আব্দুল হেকিম শামীম, উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক, যুগ্ম আহবায়ক এস.এম মাহবুবুল আম্বিয়া, যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা রাসেল, যুবলীগ নেতা নাসির উদ্দিন, নজরুল ইসলাম বেলাল, মোঃ জাহাঙ্গীর, মামুন রশিদ, মোঃ ইয়াহিয়া, মোঃ আম্বিয়া, আব্দুর রহমান, গিয়াস উদ্দিন, কামরুল ইসলাম, মোঃ সুফিয়ান সহ নেতাকর্মীরা। 

যুবলীগের নেতৃবৃন্দ এ সংকটময় সময়ে দরিদ্র ও অসহায়দের মাঝে স্যানিটাইজার সামগ্রী বিতরণ এবং করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক সচেতনা সৃষ্টির জন্য সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। 

অপরদিকে কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মন্তাজগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল কাদিরের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

কানাইঘাট নিউজ ডটকম/২৭ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়