Tuesday, March 3

মাসুদ আহমদ সিলেট জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি নির্বাচিত



নিজস্ব প্রতিবেদক:  
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সিলেট জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন কানাইঘাট ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মাসুদ আহমদ। 

কেন্দ্রীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ বেলায়েত হোসেন বিল্লাল ও সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূইয়া গত ৯/২/২০২০ইং তারিখে স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে চেয়ারম্যান মাসুদ আহমদকে কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা শাখার সভাপতি নির্বাচিত করেন। 

উল্লেখ্য যে, ২০০২সালে প্রথমে কানাইঘাট ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন মাসুদ আহমদ। এরপর ২০১৬ সালে পুণরায় তিনি আবারো বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। 

এলাকার উন্নয়নে তিনি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি চেয়ারম্যান মাসুদ আহমদ কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। 

এদিকে মাসুদ আহমদ চেয়ারম্যান সমিতির সিলেট জেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। 

অপর দিকে চেয়ারম্যান মাসুদ আহমদ তাকে সিলেট জেলা শাখার সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। 

এক প্রতিক্রিয়া চেয়ারম্যান মাসুদ আহমদ বলেন, স্থানীয় সরকারের প্রতিষ্ঠান ইউনিয়ন পরিষদ কে শক্তিশালী ও কার্যকর প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলতে সিলেটের সকল জনপ্রতিনিধিকে নিয়ে তিনি ঐক্যবদ্ধ ভাবে কাজ করার গুরুত্বারুপ করেন।



কানাইঘাট নিউজ ডটকম/০৩ মার্চ ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়