Monday, December 23

কানাইঘাটে ৫ লাখ টাকার বিড়ি জব্দ

কানাইঘাট উপজেলার বড় চতুল এলাকায় দরবস্ত কানাইঘাট সড়কে চেকপোস্ট বসিয়ে সোয়া ৫ লাখ টাকার ভারতীয় নাসির বিড়িসহ একিট ট্রাক জব্দ করা হয়েছে। একটি ট্রাক থেকে এসব বিড়ি জব্দ করা হয়। তবে চোরকারবারি এবং ট্রাকের চালক পালিয়ে যান। 

গতকাল রবিবার দিবাগত রাত ১১টার দিকে এসব বিড়ি ও ট্রাক জব্দ করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ সোমবার সন্ধ্যায় পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো-ট-১৮-৭৬২৮ নাম্বারের একটি ট্রাক আটকানো হয়। এসময় ট্রাকে থাকা চোরকারবারি জৈন্তাপুরের মানিকপাড়া সাকিনের মৃত রহমত উল্লাহর ছেলে হেলাল আহমদ ওরফে হেলাইসহ অজ্ঞাত ট্রাকচালক পালিয়ে যান। পরে ট্রাক থেকে ২৫ কার্টন আমদানি নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির বিড়ি জব্দ করা হয়। এসব বিড়ির বাজার মূল্য প্রায় ৫ লাখ ২৫ হাজার টাকা।

পুলিশ জানিয়েছে, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় চোরচালানবিরোধী অভিযান চালানো হয়। হেলাল আহমদসহ একটি চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত পথে চোরাচালানে জড়িত।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, বিড়ি জব্দের ঘটনায় কানাইঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের বরাত দিয়ে আমিনুল ইসলাম বলেন, ‘চোরাচালান বন্ধে ইতিমধ্যেই ডিবিসহ সংশ্লিষ্ট থানা পুলিশকে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। চোরাকারবারিদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।’

সুত্রঃ   সিলেটভিউ২৪ডটকম

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়