Tuesday, November 5

মিথিলা আসলে কার? প্রশ্ন জনমনে

বিনোদন ডেস্ক 

ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর এবার ফাঁস হয়েছে তার সঙ্গে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি।

এর আগে, সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়।
পরে ‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামের একটি ফেসবুক পেজ থেকে ওই রাতেই ফাহমি-মিথিলার খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবিও ছড়িয়ে পড়ে। 
ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর মিডিয়ায় তোলপাড় শুরু হয়। মিথিলা আসলে কার এ নিয়ে প্রশ্ন উঠেছে ভক্ত ও সমালোচকদের মনে।
কারণ বিভিন্ন সময় অভিনেত্রীকে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যায়। আর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথিলাকে চর্চা হচ্ছে। তারা প্রশ্ন তুলেছেন মিথিলা আসলে কার?
কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে তার সম্পর্ক এখনো সমালোচনার শীর্ষে রয়েছে। তাদের দু’জনকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। এছাড়া ভারতীয় গণমাধ্যমেও বিভিন্ন সময় তাদের নিয়ে সংবাদও প্রকাশ হয়। তবে বরাবরই তারা একে অপরকে ‘জাস্টফ্রেন্ড’ বলে দাবি করে আসছেন।
অন্যদিকে গেল সেপ্টেম্বর শোনা গিয়েছিল, তাহসানের সঙ্গে মিথিলার পুরনো প্রেম জেগে উঠেছে। তারা দু’জনে একমাত্র মেয়ে আয়রানকে নিয়ে একসঙ্গে ঘুরেছেন। ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে আলাদা ছবিও শেয়ার করেন।
এ নিয়ে ভক্তরা ভেবেছিলেন তাদের পুরানো প্রেম হয়তো আবারো জোড়া লাগতে যাচ্ছে। এমনই ধারণা ছিল ভক্ত ও সমালোচকদের। কিন্তু নতুন ভাইরাল হওয়া ছবি সব চিন্তা পাল্টে দিলো। অপেক্ষা এখন নতুন খবরের।
এর আগে গত বছরে জন কবিরের সঙ্গে একটি ছবি নিয়েও সমালোচনার মুখে পড়েন মিথিলা।
ফাহমির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবির বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, অস্বাভাবিক কোনো ছবি না এটা। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।
এদিকে ফাহমির সঙ্গে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তাকে পাওয়া যায়নি।
সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলা ছিলেন বিনোদন জগতের অনেক তারকার কাছে আদর্শ দম্পতি। ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে দুই তারকার বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর অনেকেই হতাশ হন।
তাহসান-মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৬ আগস্ট। তবে সংসারে একসময় অশান্তি দেখা দেয়। ২০১৫ সালের দিকে আলাদা থাকতে শুরু করেন তারা। তাদের ঘরে একমাত্র মেয়ে আয়রান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়