Sunday, June 23

সিলভার বাটন জয় করলেন শাকিব খান

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ইউটিউব চ্যানেল সম্প্রতি সিলভার বাটন স্বীকৃতি পেয়েছে। গেল বছরের ২৪ মার্চ যাত্রা শুরু করে শাকিব খানের অফিসিয়াল এ ইউটিউব চ্যানেল। ইতোমধ্যেই ৩ লক্ষাধিক গ্রাহক এই চ্যানেল সাবস্ক্রাইব করেছে।

সিলভার বাটন প্রাপ্তি উপলক্ষে শাকিব খান তার নিকেতনের অফিসে কেক কেটে সহকর্মীদের সঙ্গে মুহুর্তটি স্মরণীয় করে রেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন ঢালিউডের এ সুপারস্টার।
এদিকে, গেল ঈদে শাকিব খানের প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে। মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও ছবিটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। মালেক আফসারী পরিচালিত এই ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন বুবলি। 
অন্যদিকে, জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মানুষ পাইলাম না’ ছবির কাজ শুরু করেছেন শাকিব। এই ছবিতেও তার বিপরীতে অভিনয় করবেন বুবলি। এছাড়াও আরো নতুন তিনটি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন কিং খান। ছবি তিনটি হচ্ছে- কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ মালেক আফসারী পরিচালনায় ‘পাসওয়ার্ড -২’ এবং বদিউল আলম খোকন এর পরিচালনায় ‘ফাইটার’।
এর বাহিরেও শুটিং শেষের পথে রয়েছে শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ সিনেমাটি। এই ছবিতে শাকিবের বিপরীতে বুবলি ছাড়াও রয়েছে নবাগত সুস্মিতা মৃদুলা। আর শাকিব অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া।  ছবিটিতে আরেকজন নবাগত নায়িকা রোদেলা জান্নাতকে পর্দায় দেখা মিলবে। 
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক