Tuesday, May 28

কানাইঘাটে নিহত মাইক্রো চালক মালিকের পরিবারকে অনুদান

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে নিহত মাইক্রোবাস চালক আব্দুল মালিক আরিফের পরিবারকে আর্থিক সহায়তা করেছেন সৌদি আরব প্রবাসী মো. অলিউর রহমান ইয়াহিয়া।
মঙ্গলবার (২৮ মে) বিকেল সাড়ে ৫টায় নিহত আব্দুল মালিকের নিজ বাড়ীতে গিয়ে ২ লাখ ১৮ হাজার টাকার অনুদানের চেকটি কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদের মাধ্যমে প্রবাসী অলিউর রহমান ইয়াহিয়ার ছেলে এহসানে এলাহী নিহতের ভাই আবু সোলেমান ও আব্দুল খালিকের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির, বাজার বণিক সমিতির সদস্য হেলাল আহমদ, ব্যবসায়ী শামীম আহমদ বকুল সহ নিহত আব্দুল মালিকের পরিবারের সদস্যরা।
অপরদিকে ওসি আব্দুল আহাদ নিহত মালিকের বাড়ীতে গিয়ে অবুঝ সন্তানদের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা প্রদান করে বলেন পুলিশের পক্ষ থেকে আইনি সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে।
ইয়াহিয়ার ছেলে এহসানে এলাহি জানান, তার পিতা কানাইঘাট উপজেলার সদর ইউপির বীরদল আগফৌদ গ্রামের সৌদি আরব প্রবাসী মো. অলিউর রহমান ইয়াহিয়া নিহত আব্দুল মালিকের সন্তানদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করে যাবেন। তাছাড়া তিনি নিহত আব্দুল মালিকের পরিবারের সহযোগিতায় কানাইঘাটের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন।
নিহত মালিকের পরিবারের পক্ষ থেকে প্রবাসী ইয়াহিয়াকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের পরিবারের দুঃসময়ে আর্থিক অনুদান দিয়ে এক মহানুভবতার পরিচয় দিয়েছেন, আমরা এই অনুদানের সংশ্লিষ্টদের সহ তাঁর কাছে চিরকৃতজ্ঞ।
কানাইঘাট নিউজ ডটকম/২৮ মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক