Thursday, May 30

বিসিএস পরীক্ষা দিবেন চঞ্চল চৌধুরী!

বিনোদন ডেস্ক:

পড়ালেখা নিয়ে প্রচুর ব্যস্ত জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। প্রস্তুতি নিচ্ছেন সামনের বিসিএস পরীক্ষার জন্য। কিন্তু এবার না টিকলে আর বিসিএস ক্যাডার হতে পারবেন না তিনি। তাই  রীতিমতো তার কর্মকাণ্ড নিয়ে এলাকায় আলোচনার সৃষ্টি হয়েছে। রাঁস্তায়, ছাদে, গাছে, পথে-প্রান্তরে মানুষকে দেখিয়ে দেখিয়ে চিৎকার করে পড়ে সারাদিন। 

পাঠক তবে এটি বাস্তবে নয়, ঈদের একটি নাটকে এমনি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। নাটকটির নাম ‘বিসিএস বক্কর’। মিজানুর রহমান বেলালের রচিত নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এখানে বক্করের ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর তার বিপরীতে দেখা যাবে জাকিয়া বারী মমকে। চঞ্চল-মম ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন শফিক খান দিলু. শিখা মৌ, মাহবুব আলম রশিদ খান প্রমুখ। 
নাটকটির গল্পে দেখা যাবে, পুরান ঢাকার ছেলে বক্কর। সে সন্ধ্যাকে ভালোবাসে। সন্ধ্যা এবার প্রথমবারের বিসিএস পরীক্ষা দিবে। সন্ধ্যার বাবার সাফ কথা। বিসিএস জামাই ছাড়া সন্ধ্যাকে বিয়ে দিবে না। সন্ধ্যাও বিসিএস ছেলে ছাড়া বিয়ে বা প্রেম করবে না। তাই বক্কর বিসিএস পাশ করার জন্য জান প্রাণ দিয়ে পড়ে। শেষে বক্কর নাকি সন্ধ্যা পাশ করে বিসিএস এ ? দেখা যাবে ‘বিসিএস বক্কর’ নাটকে।
নির্মাতা সূত্রে জানা গেছে, ‘বিসিএস বক্কর’ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ঈদের ৪র্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।

সূত্র:  ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়