Sunday, May 19

জৈন্তাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহিলাকে পিটিয়ে আহত

নিজস্ব প্র্রতিবেদক:
কানাইঘাটের বড়চতুল ইউনিয়েনর পাশ্ববর্তী জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল পূর্ব চামটি গ্রামে শনিবার(১৮মে) বিকেল ৩টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহিলাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

কানাইঘাটের বড়বন্দ ৩য় খন্ড গ্রামের আফতাব উদ্দিন জানিয়েছেন, জৈন্তাপুরের ভিত্রিখেল পূর্ব চামটি গ্রামে তার বোনের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, গ্রামের মুহিবুর রহমানের স্ত্রী হাজিরা বেগম আফিয়া ও সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদের স্ত্রী মমতা বেগম (৩৫)কে তুচ্ছ ঘটনা নিয়ে শনিবার একই গ্রামের পাশ্ববর্তী মৃত ওয়াজিদ আলীর পুত্র নাজিম উদ্দিন ও তার আত্মীয় ইব্রাহিম আলীর পুত্র আজির উদ্দিন (৪০), মর্তুজ আলীর পুত্র মামুন আহমদ সহ আরো ৮/১০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিজ বাড়িতে পিটিয়ে গুরুতর আহত করে।

হামলাকারীরা বাড়ীর মহিলা ও শিশুদের ঘরের ভেতরে তালা মেরে রাখে। 

খবর পেয়ে, জৈন্তাপুর মডেল থানার এসআই সুহেল একদল পুলিশ নিয়ে বিকেল ৪টার দিকে ঘটনাস্থলে এসে আহত এ দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওমেক হাসপাতালে পাঠান। 

বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছেন। স্থানীয়রা জানিয়েছেন, নাজিম উদ্দিন গংরা মুহিবুর রহমানের বসত বাড়িতে গাড়ী দিয়ে বালু ফেললে তার স্ত্রী হাজিরা বেগম আফিয়া এতে বাঁধা নিষেধ দিলে ক্ষিপ্ত হয়ে তাদের উপর এ হামলার ঘটনা ঘটে। 

হামলার সময় বাড়িতে কোন পুরুষ সদস্য ছিলেন না বলে আহতের স্বজনরা জানিয়েছেন।

এ ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন হাজিরা বেগম আফিয়ার ভাই আফতাব উদ্দিন জানিয়েছেন। 

কানাইঘাট নিউজ ডটকম/১৯মে ২০১৯ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়