Wednesday, January 9

দ্বিতীয় ম্যাচে জয় পেল ওয়ার্নারের সিলেট

কানাইঘাট নিউজ ডেস্ক:
বিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে জয়ের দেখা পেলো ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্স।
প্রথমে টসে জিতে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে  ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান করে সিলেট।
১৬৯ রানের লক্ষে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন মোহাম্মদ আশরাফুল ও ডেলপোর্ট। ব্যাট হাতে আশরাফুল ২২ ও ডেলপোর্ট ৩৮ রান করেন। এই দুই ব্যাটসম্যানের বিদায়ের পর সিকান্দার রাজার ৩৭ রানে জয়ের স্বপ্ন দেখতে শুরু করে চিটাগং। রাজা আউট হওয়ার পরে ফ্রিলিংকের এর ব্যাটে একে বারে জয়ের দ্বার প্রান্তে পৌঁছিয়ে যায় চিটাগং।কিন্তু তাসকিনের বোলিং চোপে সেই লক্ষে পৌছাতে ব্যর্থ হয় চিটাগং। বল হাতে তাসকিন নেনে ৪ উইকেট। অবশেষে  ৫ রানের হার নিয়ে মাঠ ছাড়ে মুশফিকরা।
চিটাগং ভাইকিংসের সংক্ষিপ্ত স্কোরঃ ৭/১৬৩
মুশফিকুর রহিম (অধিনায়ক)(৫), মোহাম্মদ শেজাদ(৬), ক্যামেরন ডেলপর্ট(৩৮), মোহাম্মদ আশরাফুল(২২), সিকান্দার রাজা(৩৭), মোসাদ্দেক হোসেন(৭), রবার্ট ফ্রিলিংক(৪৪),সানজামুল ইসলাম(২),নাঈম হাসান(০)।
সিলেট সিক্সার্সের সংক্ষিপ্ত স্কোরঃ ১৬৮/৫
ডেভিট ওয়ার্নার(৫৯), নিকোলাস পোরান(৫২)*,অলোক কাপালী(১)*,লিটন দাস(০),সাব্বির রহমান(০) , আফিফ হোসাইন(৪৫),নাসির হোসেন(৩)।
উইকেট নিয়েছেনঃ নাঈম হাসান(১), খালেদ আহমেদ(১) ফ্র্যলিঞ্চক(৩)।
সিলেট সিক্সার্সঃ ডেভিট ওয়ার্নার (অধিনায়ক), মোহাম্মদ ইরফান,নিকোলাস পোরান, সন্দীপ, অলোক কাপালী,লিটন দাস,সাব্বির রহমান, আল-আমিন হোসেন,তাসকিন আহমেদ , আফিফ হোসাইন,নাসির হোসেন।
চিটাগং ভাইকিংসঃমুশফিকুর রহিম (অধিনায়ক), মোহাম্মদ শেজাদ, ক্যামেরন ডেলপর্ট, মোহাম্মদ আশরাফুল, সিকান্দার রাজা, মোসাদ্দেক হোসেন, রবার্ট ফ্রিলিংক,সানজামুল ইসলাম, আবু জায়েদ ও খালেদ আহমেদ। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক