Thursday, October 25

কানাইঘাটে বিভিন্ন কর্মসূচি পালনে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক:
আগামী  ১লা নভেম্বর মাধ্যমিক পর্যায়ের জেএসসি ও মাদ্রাসা পর্যায়ে জেডিসি পরীক্ষাকে সামনে রেখে কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার সকল মাধ্যমিক ও মাদ্রাসার শিক্ষকদের নিয়ে এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়। একই দিনে আগামী ৩০ অক্টোবরের মধ্যে প্রাথমিক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে অনুষ্ঠিত বিজয়ফুল অনুষ্ঠান, সুন্দর ও সফল ভাবে পালন এবং আগামী ৩০ অক্টোবর উপজেলা প্রশাসন চত্বরে  সৃজনে উন্নয়নে বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০টি উদ্যোগ তোলে ধরে সরকারের বিভিন্ন বিভাগের অংশগ্রহণে ১দিনের উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক উৎসব পালনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সভাপতিত্বে এসব প্রস্তুতি সভায় জেএসসি ও জেডিসি পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত এবং বিজয় ফুল ও সৃৃজনে উন্নয়নে বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব পালনের লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

এ সব প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, উপজেলা সহকারি কমিশনার ভূমি লুসিকান্ত হাজং, স্বাস্থ্য কর্মকর্তা শেখ সরুফুদ্দীন নাহিদ, কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, মৎস্য কর্মকর্তা ফারজানা আক্তার, কানাইঘাট থানার ওসি (তদন্ত) নুনু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল হোসেন, বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহিন মাহবুব, বাংলাদেশ শিক্ষক সমিতির সিলেট জেলার সভাপতি মাস্টার মামুন আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক আব্দুন নূর সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।  

কানাইঘাট নিউজ ডটকম/২৫ অক্টোবর ২০১৮




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক