Wednesday, October 31

শ্বাশুড়ি হাসপাতালে,ভায়রা কারাগারে !

কানাইঘাট নিউজ ডেস্ক:
গোলাপগঞ্জের বাঘায় কানাইঘাটের মুহিবুর হত্যাকান্ডের ঘটনায় আটক নিহতের শ্বাশুড়ি বেগম ছালেহা (৬০) ও ও ভায়রা রিয়াজ উদ্দিনকে (২৮) টানা দুদিন জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার শ্বাশুড়িকে পুলিশি প্রহরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ভায়রাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এমন তথ্য জানিয়েছেন, আলোচিত এ মামলার তদন্তকারী কর্মকর্তা গোলাপগঞ্জ থানার এসআই শংকর। তিনি বলেন, খুনের ঘটনায় আটক বৃদ্ধা বেগম ছালেহা অসুস্থ হওয়ায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশি হেফজতে চিকিৎসা চলছে। সুস্থ হলে তাকে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য ৮ অক্টোবর ভোরে গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ বাঘা ইউপির রস্তমপুর এলাকার একটি ব্রীজের নিচ থেকে ভাসমান অবস্থায় পুলিশ মুহিবুর রহমানের লাশ উদ্ধার করে। লাশের পরিচয় না পাওয়ায় ময়না তদন্ত শেষে ওইদিন রাতেই বেওয়ারিশ হিসেবে সিলেট নগরীর মানিকপীর (রহ.) গোরস্থানে দাফন করা হয়। লাশের স্বজনদের কোন সন্ধান না পাওয়ায় ঘটনার দিন অজ্ঞাত লোককে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় ৩০২/২০১ ও ৩৪এর ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন এসআই মহিবুর রহমান। মামলা নং-১০। পরে লাশ উদ্ধারের বিষয়টি বিভিন্ন পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ
মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহিবুর রহমানের কোন সন্ধান না পেয়ে ২৪ অক্টোবর তার ভাই সাহাবউদ্দিন কানাইঘাট থানায় একটি নিখোঁজ ডায়রি করেন। ২৮ অক্টোবর সকালে কানাইঘাট থানা পুলিশ গোলাপগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করে। পুলিশ এরই সূত্র ধরে নিহত মুহিবুর রহমানের পরিচয় সনাক্তের পর বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে নিহতের ভায়রা রিয়াজ উদ্দিনকে ২৮ অক্টোবর সন্ধ্যায় সিলেট নগরীর যতরপুর এলাকা থেকে আটক করা হয় এবং তার তথ্যের ভিত্তিতে ওইদিন রাত ৭টায় নিহতের শ্বশুড়ী ছালেহা বেগমকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়। সেখান থেকে ওই মহিলাকে আটকের পর পুলিশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশি হেফাজতে ভর্তি করে। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলীর বলেন, আমরা আটককৃত দুই আসামীকে জিজ্ঞাসাবাদের পর আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছি। বুধবার (৩১ অক্টোবর) হত্যাকান্ডের পুরো বিষয়টি সাংবাদিকদের কাছে খোলাসা করা হবে।

সূত্র: দৈনিক শ্যামল সিলেট

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়