Friday, September 28

কানাইঘাট প্রেসক্লাব সভাপতি বুলবুলকে অামিরাতে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক-প্রকাশক, কানাইঘাট প্রেসক্লাবের  সভাপতি সিনিয়র সাংবাদিক রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলকে সংযুক্ত অারব অামিরাতে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

বুধবার(২৬সেপ্টেম্বর) দুবাই'র একটি রেস্তোরায় কানাইঘাট প্রবাসী সমাজ কল্যাণ  পরিষদ(ইউ.এ.ই) এই সংবর্ধনার আয়োজন করে।
পরিষদের সভাপতি জুনেইদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এখলাসুর রাহমানের পরিচালনায় অনুষ্ঠানে  সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল। বিশেষ অতিথি ছিলেন রুকনুজ্জামান সিদ্দিকী,সাইফুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি মতিউর রাহমান, জয়নুল ইসলাম জিনুল, ফখরুল ইসলাম।
কার্যকরী পরিষদের সদস্য ছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে সংযুক্ত অারব অামিরাতে  অবস্থানরত কানাইঘাটীরা উপস্থিত ছিলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্য শাহাজাহান সেলিম বুলবুল বলেন, কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ (ইউ.এ.ই) নামের একটা পরিষদ আরব আমিরাতে হয়েছে আর সেই পরিষদের পক্ষ থেকে আমাকে আজ সংবর্ধনা দেওয়া হচ্ছে  এর চাইতে বড় পাওয়া আমার কাছে আর নেই। আপনাদেরকে কাছে পেয়ে সত্যি আমি আনন্দিত,মনে হচ্ছে এই মুহূর্তে আমার প্রিয় জন্মভূমিতে আছি। শাহজাহান সেলিম এ অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাস থেকে আপন জন্মভূমিতে জনকল্যাণ মূলক কাজ করা চিন্তা করা অনেকের ভাগ্যে জুটে না।আর যারা এইসব কাজ করতে একত্রিত হয় অথবা কাজ শুরু করে তাদের পিছনে একদল মানুষ আছে তাঁরা এইসব সমাজকল্যাণ সহ্য করতে পারেনা।  

কানাইঘাট নিউজ ডটকম/২৮ সেপ্টেম্বর২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক