Wednesday, July 26

মাদক আইনে ম্যানেজার গ্রেফতার; আতঙ্কিত কাজল

মাদক আইনে ম্যানেজার গ্রেফতার; আতঙ্কিত কাজল

  কানাইঘাট নিউজ ডেস্ক: ইদানিং ভারতের দক্ষিণী চলচ্চিত্রাঙ্গন সেখানের সেরা অভিনেতা-অভিনেত্রীদের বিতর্কিত ঘটনার জন্য আলোচনায় আসছে। এরই মধ্যেই আবারো চমকে যাওয়ার মত খবর হলো, ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়ালের ম্যানেজারকে মাদক সংশ্লিষ্টতার জন্য গ্রেফতার করা হয়েছে।

সূত্রের মাধ্যমে জানা গেছে, সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়ালের ম্যানেজার রন্নির হায়দ্রাবাদের বাসভবনে ভারতের বিশেষ তদন্ত দল অভিযান চালায়। তদন্ত দলের কাছে রন্নির মাদক সংশ্লিষ্টতার বিষয়ে তথ্য ছিলো। মাদক ব্যবসার বড় হোতাদের সাথে তার সম্পর্ক আছে বলেও সন্দেহ করছে তারা। এরই মধ্যে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্ত দল।

রন্নির গ্রেফতারের পর কাজল এ বিষয়ে খোলামেলা কথা বলেছেন। তিনি বলেছেন, "রন্নির সাথে এই পুরো ঘটনা সম্পর্কে আমি হতাশ ও আতঙ্কিত। আমি এ বিষয়ে কোনো সমর্থন করি না। এমনিক সমাজের ক্ষতিকর কোনো কিছুই আমি পছন্দ করি না।

নিজের সম্পর্কে বলেন, আমার বাবা-মা সবসময় আমার কর্মজীবন পরিচালনা করে এবং শিল্পের অন্য সকলের সাথে আমি একটি পেশাদারী, আন্তরিক সম্পর্ক বজায় রাখি।  এছাড়া ম্যানেজারের ব্যাক্তিগত জীবন সম্পর্কে কিছুই জানেন না এবং কখনো জানার চেষ্টা করেননি বলে জানান কাজল।


দক্ষিণী চলচ্চিত্রে তার প্রচণ্ড জনপ্রিয়তা রয়েছে। এছাড়া বলিউডে অজয় দেবগনের বিপরীতে 'সিংহাম' সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়