Wednesday, June 7

রাজউকের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন মওদুদ

রাজউকের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন মওদুদ
কানাইঘাট নিউজ ডেস্ক: মওদুদ আহমেদের গুলশানের ১৫৯ নম্বর বাড়িটিতে উচ্ছেদ অভিযান চালাচ্ছে রাজউক। সেখানে উপস্থিত আছেন রাজউকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানিয়েছেন, রাজউকের একটি দল সেখানে গেছে। পুলিশ সেখানে উপস্থিত আছে।

এদিকে উচ্ছেদের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ। উচ্ছেদ অভিযান চলাকালে বাড়িটির সামনে বুধবার বিকেল সাড়ে ৩টায়  আইনজীবীর পোষাকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

রাজউকের উচ্ছেদ অভিযানকে বেআইনী আখ্যা দিয়ে মওদুদ বলেন, রাজউজ এবং সরকারের বিরুদ্ধে অবশ্যই আইনের আশ্রয় নিবো। তিনি বলেন, সরকার বেআইনীভাবে রাজনৈতিক প্রতিহিংসার চরম দৃষ্টান্ত দেখালো। রাজনীতি করি বলে, বিরোধী দলে আছি বলে আমাদের হেয় প্রতিপন্ন করা হচ্ছে।

মওদুদ বলেন, আজ দেশে যে আইনের শাসন নেই সরকার এটাই প্রমাণ করেছেন। মওদুদ বলেন আদালতের কি কোন অর্ডার আছে, দেশে কি আইন নেই। সুপ্রীম কোর্ট বলেছিল এটা রাষ্ট্রীয় সম্পদ নয়, সরকারের সম্পদ নয়।

এখন কি করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন কি করবো, কি বা করার আছে, আমাদের মতো সাধারণ নাগরিকদের কি করার আছে এই বেঅাইনী শক্তির বিরুদ্ধে। রাতে ফুটপাতে শুয়ে থাকবো। রাজউকের দুটি ট্রাকে করে মওদুদ আহমদের বাড়ি থেকে আসবাবপত্র সরিয়ে নেয়া হচ্ছে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক