Friday, June 2

খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে: নৌমন্ত্রী

খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে: নৌমন্ত্রী

কানাইঘাট নিউজ ডেস্ক: খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে। তাই তিনি শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ দেখতে পান না বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

তিনি বলেন, সারা দেশের মানুষ বিশ্বাস করেন শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে যেমন বাংলাদেশ এতো উন্নত হতো না।

মানিকগঞ্জের সিংগাইরে গতকাল বৃহস্পতিবার বিকেলে ধলেশ্বরী ও কালিগঙ্গা নদীর খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমাদের দেশে সাতশ' নদীর ২৪ হাজার কিলোমিটার নদী পথ ছিল। কিন্তু কোনো সরকারের সময় ড্রেজিং না করায় তা দাড়িয়ে তিন হাজার ছয়শ' কিলোমিটার। বর্তমান সরকার হারানো নদীর পথ পুনরায় উদ্ধারের জন্য কাজ করছে।

মানিকগঞ্জ, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জের সাথে বন্দরনগরী নারায়ণগঞ্জ এবং রাজধানী ঢাকার সাথে দেশের অন্যান্য অঞ্চলের কার্গো ও নৌযান চলাচলের সুবিধার্থে মানিকগঞ্জের ধলেশ্বরী ও কালিগঙ্গা নদীতে খনন শুরু হয়েছে। বিআইডব্লিউটিএ এই খনন কাজ বাস্তবায়ন করছে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মমতাজ বেগম, বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান কমোডোর মোজাম্মেল হক, জেলা প্রশাসক মো. নাজমুছ সাদাত সেলিম, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান প্রমুখ। 
সূত্র : বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক