Saturday, January 7

'ভালো চরিত্রে সুযোগ পেলে সিনেমাতে কাজ করব'

'ভালো চরিত্রে সুযোগ পেলে সিনেমাতে কাজ করব'

বিনোদন ডেস্ক: ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ নির্বাচিত হন আজমেরী হক বাঁধন। তারপর মিডিয়াতে বর্ণিল ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। আর পেছন ফিরে তাকাতে হয়নি এই তারকাকে।

নাট্যাঙ্গনের সব খানেই রয়েছে তার সরব উপস্থিতি। পুরো সময়টা বেঁধে নিয়েছেন নিজের কাজ দিয়ে। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন তিনি। দেখা গেছে, বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে।

২০১৭ সালে নিজের কাজ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘সাগর জাহানের রচনা ও পরিচালনায় নতুন ধারাবাহিক নাটকের কাজ হাতে রয়েছে। নাটকের নাম ‘ল্যাম্পপোস্ট’। বছরটা শুরু হয়েছে দারুণ ব্যস্ততার মধ্যে দিয়ে। এ বছর ভালো কাজ করার সুযোগ চাই। একইসঙ্গে সুযোগটা কাজে লাগাতে চাই। দেশে এখন অনেক ভালো ভালো কাজ হচ্ছে,  সব মিলে ব্যাটে বলে মিলে যাবে বলেই আশা করছি।’

তিনি আরো বলেন, ‘আমাদের দেশের সিনেমায় চিত্রায়ন এবং গল্পে বেশ নতুনত্ব আসছে। মেধাবী ও তরুণ পরিচালকরা ভালো কাজ করছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করার সুযোগ পেলে সিনেমাতে কাজ করব।’

এর আগে, ‘নিঝুম অরণ্য সিনেমায় দেখা গিয়েছিল বাঁধনকে। সিনেমাতে খুব আধিপত্য বিস্তার না করতে পারলেও তার অভিনীত নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। নাটক  বুয়াবিলাস, শুভ বিবাহ, চাঁদ ফুল, অমাবশ্যা, বিজি ফর নাথিং, এয়ারকম, চৈতা পাগল, রঙ বিশেষভাবে উল্লেখযোগ্য।

শরৎচন্দ্র চট্টপাধ্যয়ের ‘শেষের পরিচয়’ উপন্যাস অবলম্বনে ধারাবাহিক নাটক ‘রূপকথার মা’ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। শোবিজ ক্যারিয়ারের পাশাপাশি ২০০৯ সালে তিনি বাংলাদেশ মেডিক্যাল কলেজ থেকে পড়াশোনা শেষ করেছেন দন্ত চিকিৎসক হিসেবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়