Saturday, September 14

বিএনপি ক্ষমতার লোভে দেশ বেচে দিতেও দ্বিধা করবে না: প্রধানমন্ত্রী

ঢাকা : আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়ন অনেকরই ভালো লাগে না। সে জন্যে দেশীয় ও আনত্মর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। গরীবের ঘরে সম্পদ থাকলে অনেকেরই নজর পড়ে। আর আমরা তো সমুদ্র বিজয় করেছি। 

আজ বিকেলে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে বরিশাল জেলা, বরিশাল মহানগর, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, নীলফামারী, পিরোজপুর, বগুড়া, গোপালগঞ্জ ও হবিগঞ্জ তৃণমুল নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
 
প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতার লোভে দেশ বেচে দিতেও দ্বিধা করবে না। বিরোধী দলীয় নেতা তো চষ্টোই করেছিলেন ২১ আগস্ট আমাকে হত্যা করতে। তদন্তে বেড়িয়ে এসেছে তার ছেলে ও কেবিনেটের মন্ত্রীরা জড়িত। তার পরে আমরা তার ছেলের পাচার করার অর্থ আমরা ফিরিয়ে এনেছি। তারা তো আমাদের পেছনে লেগেই আছে। তিনি বলেন, আমরা যুদ্ধাপরাধীদের বিচার শুরম্ন করেছি। তারা তো সব সময় আমাদের বিরম্নদ্ধে লেগেই আছে। খুনিদের ও জঙ্গিবাদকে মদদ দেয়া ও বোমা হামলা করা বিএনপি জামায়াতের কাজ।
 
এসময় আওয়ামী লীগে নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপদষ্টো পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত,  কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, সভাপতিমন্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকি, কাজী জাফর উল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ প্রমুখ।----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়